, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

admin admin

এক্সপ্রেসমল প্রেজেন্টস বেস্ট অব চিটাগাং এওয়ার্ড পেলো ১৬ ব্যাক্তি ও প্রতিষ্ঠান

প্রকাশ: ২০২০-০২-০২ ২৩:৪৭:২৮ || আপডেট: ২০২০-০২-০২ ২৩:৪৭:২৮

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ বন্দরনগরী চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো এক্সপ্রেসমল প্রেজেন্টস ‘বেস্ট অব চিটাগাং এ ওয়ার্ড ২০২০’ অর্জন করেছে চট্টগ্রামের ১৬ জন ব্যাক্তি, সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান। এছাড়া দুইজন সফল ব্যাক্তিত্বকে প্রদান করা হয় লাইফ টাইম এচিভমেন্ট এওয়ার্ড এবং সফল উদ্যোক্তা এওয়ার্ড। হ্যালো চিটাগাং-এর উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরিতে এই এওয়ার্ড প্রদান করা হয়। রোববার নগরীর চিটাগাং ক্লাবের ব্যাংকুইট হলে আয়োজিত এক্সক্লুসিভ সেলিব্রেশন প্রোগ্রামের মাধ্যমে এই এওয়ার্ড প্রদান করা হয়। এই আয়োজনে লাইফ টাইম এচিভমেন্ট গ্রহন করেন বিশিষ্ট ব্যবসায়ী এস এম আবু তৈয়ব এবং সফল উদ্যোক্তা হিসেব বেস্ট এন্টাপ্রেণার এওয়ার্ড গ্রহন করেন সৈয়দ রুম্মান আহাম্মেদ।

মাসব্যাপী ফেসবুক ভোটিং এবং জুরি প্যানেলের বিচার প্রক্রিয়ার মাধ্যমে ১৬ ক্যাটাগরিতে এই এওয়ার্ড প্রদান করা হয়। হ্যালো চিটাগাং-এর প্রতিষ্ঠাতা রিয়াদ খানের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া নগরীর ভিন্নধর্মী এই আয়োজনে যেসব ক্যাটাগরিতে এওয়ার্ড প্রদান করা হয়েছে সেগুলো হলো বেস্ট সোস্যাল অর্গানাইজেশন, বেস্ট ইভেন্ট ম্যানেজমেন্ট পিটুপি, বেস্ট রেস্টুরেন্ট দাওয়াত, বেস্ট ইয়াং ফ্যাশন ডিজাইনার নিহাল, বেস্ট কনটেন্ট ক্রিয়েটর, বেস্ট লেডিস পার্লারসহ সর্বমোট ১৬ জন ব্যাক্তি, সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান।

এতে জুরি প্যানেলে ছিলেন দেশের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার ও সমাজ সেবক রওশন আরা চৌধুরী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজ সেবক সাফিয়া গাজি রহমান, বারকোড গ্রুপের চেয়ারম্যান এবং চট্টগ্রাম ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মনজুরুল হক এবং র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড এর প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর শাহরিয়ার রিমন। আয়োজনে পাওয়ার্ড বাই স্পন্সর ছিলো হ্যালো লন্ড্রি, এসোসিয়েট পার্টনার হিসেবে ছিলো ইমপেরিয়াল হসপিটাল লিঃ, আলোজ্জা, মামসা, নিউ রেডিও ভয়েস। ইভেন্ট পার্টনার ছিলো জায়ান্ট কনসেপ্ট। অর্গানাইজড বাই হ্যালো চিটাগাং।

আরাফাত রূপকের উপস্থাপনায় বর্ণাঢ্য এবং জমকালো এই আয়োজনে চট্টগ্রাম মহানগরীর কর্পোরেট, বাণিজ্যিক ও মিডিয়া অঙ্গনের মান্যগণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। সবশেষে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা।

Logo-orginal