, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

jamil Ahamed jamil Ahamed

কসাই মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে নাঃ মুফতী সৈয়দ ফয়জুল করীম

প্রকাশ: ২০২০-০২-২৯ ০০:১২:২৫ || আপডেট: ২০২০-০২-২৯ ০০:১২:২৫

Spread the love

দিল্লিতে মুসলমানদের উপর যে অবর্ণনীয় নির্যাতন চলছে অবিলম্বে তা বন্ধ না হলে মোদিকে ঢাকায় আসতে দেয়া হবে না। মুজীববর্ষে সন্ত্রাসী মোদীর আগমন ঠেকাতে শান্তিকামী জণগণকে সাথে নিয়ে ঢাকা অবরোধ করার হুঁশিয়ারি উচ্চারণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম।

বরিশালের চরমোনাইতে চলমান ঐতিহাসিক চরমোনাই ফাল্গুনের মাহফিলের ৩য় দিনে আজ শুক্রবার জুমআ পূর্ব আলোচনায় মুফতী ফয়জুল করীম আরও বলেন, দিল্লির কুৎসিত চেহারা বিশ্ববাসীর সামনে স্পট হয়ে গেছে। সেখানে বেছে বেছে মুসলিম বস্তিগুলোতে অগ্নিকাণ্ডসহ বিভিন্নরকম হামলা চালাচ্ছে আরএসএস সদস্যরা। কিন্তু মোদী সরকার এ ব্যাপারে সম্পূর্ণ নিরব ভুমিকা পালন করছে।

মুফতী ফয়জুল করীম নরেন্দ্র মোদীকে কসাই আখ্যা দিয়ে বলেন, গুজরাটের কসাই মোদী এখন গোটা ভারতকে কসাইখানায় পরিনত করতে চায়। অকারণে মানুষ পুড়িয়ে মারার এই বর্বরতার ব্যাপারে মোদী সরকারের নিরবতা প্রমাণ করে তারা অসুস্থ ও বর্বর।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর বিশ্ব মুসলিমকে ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, গোটা বিশ্বের মুসলিমরা এখন নির্যাতিত। এখন আর বসে থাকার সুযোগ নাই, তাওহীদবাদী সকলকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ ও প্রতিরোধের ব্যাপারে সোচ্চার হতে হবে। # প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal