, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

jamil Ahamed jamil Ahamed

টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

প্রকাশ: ২০২০-০২-১৪ ১৯:০২:২৯ || আপডেট: ২০২০-০২-১৪ ১৯:০২:২৯

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার পশ্চিমপাড়ায় পুত্রের দায়ের কোপে এক পিতা খুন হয়েছেন। খুন হওয়া পিতার নাম আমির হোসেন(৫০)। আজ শুক্রবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর পুত্র পলাতক রয়েছে।

যানা যায়, নবীনগর পৌর এলাকার বাসিন্দা আমির হোসেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা। তার বড় ছেলে সাইফুল ইসলাম শুভ ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে মাস্টার্স করছেন। বেশ কয়েকদিন ধরে সাইফুল ইসলাম তার পিতার কাছে জমি, সম্পত্তির ভাগ ও নগদ টাকা চেয়ে আসছিল। শুক্রবার সকালে এ নিয়ে পিতা পুত্রের মাঝে তর্ক-বির্তক হয়। পরে পিতা বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় চলে আসে। এসময় শুভ পিছন দিক দিয়ে এসে আলমনগর-নবীনগর সড়কে আমেনা (র.) মহিলা মাদরাসার সামনে, দা দিয়ে পিতার মাথায় কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় পরিবারের লোকজন এসে আমির হোসেনকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

কর্তব্যরত ডাক্তার আশংকাজনক অবস্থায় তাকে কুমিল্লায় রেফার করে। কুমিল্লা যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। আমির হোসেন দুই ছেলে ও এক কন্যা সন্তানের বাবা ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুকবুল হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে। সূত্রঃ নয়া দিগন্ত ।

Logo-orginal