, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

সশস্ত্র মহড়ার দৃশ্য ক্যামেরাবন্দি করায় সাংবাদিকের মাথা ফাটিয়ে দিল সন্ত্রাসীরা ।

প্রকাশ: ২০২০-০২-০১ ১৩:৩০:১০ || আপডেট: ২০২০-০২-০১ ১৩:৩০:১০

Spread the love

কেন্দ্রে সশস্ত্র মহড়া দিচ্ছিলেন আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা। এসময় সেই দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন কর্তব্যরত এক সাংবাদিক। সাথেসাথেই তার ওপর হামলার ঘটনা ঘটে। যে অস্ত্র নিয়ে মহড়া চালানো হচ্ছিল, সেই অস্ত্রের আঘাতেই ঘটনাস্থলে সংজ্ঞা হারান সেই সাংবাদিক। 

আজ ১ ফেব্রুয়ারি, শনিবার সকাল ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটে। এতে আহত হওয়া ওই সাংবাদিকের নাম মোস্তাফিজুর রহমান সুমন। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য সুমন অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত আছেন।

গুরুতর আহত অবস্থায় সুমনকে প্রথমে সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মোহাম্মদপুরের জাফরাবাদ উচ্চ বিদ্যালয় কেন্দ্রটি পড়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪ নম্বর ওয়ার্ডে। এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে কাউন্সিলর হিসেবে লড়ছেন খোকন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে লড়ছেন আবার স্থানীয় আওয়ামী লীগের সংসদ সদস্য সাদেক খানের ভাতিজা রাজেশ খান।

আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী খোকনের সমর্থকরা প্রকাশে ওই কেন্দ্রে অস্ত্র নিয়ে ঘুরছিলো। এই ছবিটি তুলেন সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন। এতেই ক্ষিপ্ত হয়ে তার ওপর হামলা চালায় খোকনের সমর্থকরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সভাপতি সালেহ আকন্দ বলেন, ‘কাউন্সিলর প্রার্থী খোকনের (টিফিন ক্যারিয়ার প্রতীক) সমর্থকরা অস্ত্র নিয়ে ঘুরছিল। সেই ছবি তুলছিল মোস্তাফিজ। এটি দেখামাত্র ওই অস্ত্র দিয়েই তার মাথায় আঘাত করা হয়। এরপর সে মাটিতে লুটিয়ে পড়ে।’

সুত্রঃ বাংলাডটকম।

 

Logo-orginal