, সোমবার, ১ জুন ২০২০

Avatar jamil Ahamed

আপনি বাসায় থাকুন” সিএমপির পুলিশ পৌঁছে দেবে বাজার

প্রকাশ: ২০২০-০৩-২৮ ২০:১০:৫৬ || আপডেট: ২০২০-০৩-২৮ ২০:১৩:৩৬

Spread the love

চট্টগ্রামঃ নগরী বাসিন্দাদের ঘরে রাখতে ‘আপনি ঘরে থাকুন, দোকানই যাবে আপনার কাছে’ স্লোগান নিয়ে মাঠে নেমেছে পুলিশ। এই উদ্যোগে নাগরিকদের ফোন পেলে বাসায় বাজার পৌঁছে দেওয়াসহ বিভিন্ন জরুরি সেবা দিচ্ছে তারা।

নভেল করোনাভাইরাস সংক্রমণ দেখা দেওয়ার পর এ সংক্রান্ত তথ্যের জন্য চট্টগ্রাম নগর পুলিশের (সিএমপি) চালু করা হটলাইন ০১৪০০ ৪০০৪০০ নম্বরটি শনিবার থেকে এই কার্যক্রমে যুক্ত করা হয়েছে।

এ বিষয়ে নগর পুলিশ (সিএমপি) কমিশনার মাহবুবুর রহমান গণমাধ্যমকে জানান, মানুষ যেন ঘরে থাকে সেজন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। হটলাইনে ফোন করে কেউ তার প্রয়োজনের কথা জানালেই পুলিশ সে প্রয়োজন মিটিয়ে দিচ্ছে।

“কারো বাজার লাগলে তার বাজারে যেতে হবে না। হটলাইনে জানালেই তার পরিমাণ মতো বাজার বাসায় পৌঁছে দেব আমরা এবং তিনি তার টাকা পরিশোধ করে দেবেন।”

এছাড়া কারও ওষুধ বা অন্যান্য সহযোগিতা প্রয়োজন পড়লে সেটাও পুলিশের পক্ষ থেকে পূরণ করে দেওয়ার কথা জানিয়ে সিএমপি কমিশনার বলেন, “বাসায় কেউ অসুস্থ হয়ে পড়লে কিংবা ডাক্তারের কাছে যাওয়ার প্রয়োজন হলে আমাদের জানালে আমরা ব্যবস্থা করে দেব। আমরা ওই ব্যক্তিকে ডাক্তারের কাছে নিয়ে যাব এবং বাসায় পৌঁছে দেব।”

পাশাপাশি কোনো চিকিৎসক তার চেম্বারে কিংবা হাসপাতাল যাওয়ার জন্য পুলিশের সহায়তা চাইলে তাকেও সহায়তা করা হবে বলে জানান পুলিশ কর্মকর্তা মাহবুব। সূত্রঃ সিএমপি ।

Logo-orginal