, বুধবার, ৩ জুন ২০২০

Avatar Ismail hossain

উত্তর রাঙ্গুনিয়া প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

প্রকাশ: ২০২০-০৩-১৩ ২১:৪৭:১৪ || আপডেট: ২০২০-০৩-১৩ ২১:৪৭:১৪

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ” মাদককে না বলুন ক্রীড়াকে হ্যা বলুন” এই স্লোগানে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ১ম বারের মতো উত্তর রাঙ্গুনিয়া রাশেদ স্মৃতি সংসদের আয়োজনে প্রিমিয়ার ক্রিকেট লীগের ফাইনাল খেলা শুক্রবার ( ১৩ মার্চ ) বিকেলে জমির উদ্দিন শাহ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। ৬ দলের অংশগ্রহণে টুর্নামেন্টে শেষ পর্যন্ত চ্যাম্পিয়ন হয় কর্ণফুলী এক্সপ্রেস।

তাদের প্রতিপক্ষ ছিল যমুনা এক্সপ্রেস। যমুনা এক্সপ্রেস প্রথমে ব্যাটিং এ নেমে নির্ধারিত ১৪ ওভারে ১১৪ রান সংগ্রহ করে। ১১৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে খেলার ১৩ ওভারে ৩ উইকেট হারিয়ে জয় নিশ্চিত করে কর্ণফুলী এক্সপ্রেস।

পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ক্রীড়ানুরাগী ও সমাজসেবক খালেকুন নুর শিকদার। প্রধান অতিথি ছিলেন উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফারুক আহমেদ। উদ্বোধক ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আবুল হাশেম পাখি। প্রধান বক্তা ছিলেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন।

সংগঠনের এডমিন সোহেল রানার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিনিয়ার শাহ আলম, দক্ষিন রাজানগর ইউনিয়ান আ.লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, ধামাইরহাট ব্যবসায়ী কল্যান সমিতির সাধারণ সম্পাদক ফজলুল ইসলাম সেলিম, দলিল লেখক মো.ইলিয়াস কবির, বিশিষ্ট ব্যবসায়ী ও ক্রীড়ানুরাগী মো. আবদুস সত্তার, মো. রাশেদ, ফারুক চৌধুরী, মো. নাছের প্রমুখ।

খেলা শুরুর আগে অতিথি, খেলোয়াড় এবং এলাকার সচেতন ব্যাক্তিদের নিয়ে মাদকের বিরুদ্ধে সচেতন মূলক র্যালী বের করা হয়। র্যালীটি খেলার মাঠ থেকে শুরু হয়ে ধামাইরহাট বাজার প্রদক্ষিন করে আবার মাঠে এসে শেষ হয়।

Logo-orginal