, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

admin

করোনা আতংকে বিনা চিকিৎসায় মারা গেল খুলনার বাবুল

প্রকাশ: ২০২০-০৩-১৯ ১৯:৫৩:৩৭ || আপডেট: ২০২০-০৩-১৯ ১৯:৫৩:৩৭

Spread the love

খুলনায় জ্বরে আক্রান্ত এক ব্যক্তি চিকিৎসা না পেয়ে হাসপাতালের ফ্লোরে মৃত্যুবরণ করেছেন বলে অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। স্বজনদের অভিযোগ, করোনা রোগী আখ্যায়িত করে তাকে চিকিৎসা দিতে অস্বীকৃতি জানান চিকিৎসক।

গণমাধ্যমকে তারা জানান, দুপুর ১টার দিকে জ্বরে আক্রান্ত বাবলু চৌধুরীকে (৪০) জরুরি বিভাগে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসা দিতে অস্বীকৃতি জানিয়ে জরুরি বিভাগের চিকিৎসক বলেন, রোগীকে বহির্বিভাগে নিয়ে যেতে।

কিন্তু হাসপাতালের বহির্বিভাগ থেকে তাকে কোনো চিকিৎসা দেয়া হয়নি। পরে দীর্ঘক্ষণ হাসপাতালের ফ্লোরে পড়ে থেকে ওই ব্যক্তির মৃত্যু হয়।

রোগীর বড় বোন জাহানারা বেগম বলেন, গত ৫ দিন ধরে জ্বরে আক্রান্ত তার ভাই। পরিস্থিতির উন্নতি না হওয়ায় আজ দুপুর ১টার দিকে তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। তখন বাবলুকে করোনায় আক্রান্ত বলে চিকিৎসা দিতে অস্বীকৃতি জানান জরুরি বিভাগের চিকিৎসক।

ডাক্তারদের অবহেলায় তার ভাইয়ের মৃত্যু হয়েছে অভিযোগ করে তিনি বলেন, বহির্বিভাগে নিয়ে গেলে সেখানেও তাকে চিকিৎসা দেয়া হয়নি। পরে দীর্ঘক্ষণ হাসপাতালের ফ্লোরে পড়ে থাকেন বাবলু। সেখানেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উল্লেখ্য, মৃত্যুবরণ করা বাবলু চৌধুরীর (৪০) বাড়ি বাগেরহাটের মংলা উপজেলার জয়বাংলা সেতু এলাকায়।
সুত্রঃ বাংলালাইভ২৪.

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে একদিনে ১,০৪৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত এটিই বিশ্বে ২৪ ঘন্টায়
কুয়েতে আরও ১ জন করোনা রুগী সুস্থ হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী, আজ সকালে এ তথ্যে
দেশজুড়ে সামাজিক দূরত্ব নিশ্চিত ও বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইন রাখতে আজ বৃহস্পতিবার থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী। আন্তঃবাহিনী
খোলা আবেদন তাং-০২/০৪/২০২০ইংরেজি বরাবর মননীয় প্রবাসী কল্যাণ মন্ত্রী মহোদয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিষয়-প্রবাসী ও তাদের
চলমান প্রাণঘাতী করোনা ভাইরাসের মোকাবেলায় সামাজিক দূরত্ব নিশ্চিতকরণের লক্ষ্যে দেশের এমন মূহুর্তে দক্ষিণ চট্টগ্রামের চন্দনাইশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal