, বুধবার, ৮ জুলাই ২০২০

Avatar admin

বিদায় লগ্নে সহপাঠীদের অনন্য ভালবাসায় সিক্ত 🌷মাশরাফি🌷

প্রকাশ: ২০২০-০৩-০৭ ০০:২২:১০ || আপডেট: ২০২০-০৩-০৭ ০০:২২:১০

Spread the love

দেশের ক্রীড়াঙ্গনে একটি নাম একটি ইতিহাস, বাংলার ১৬ কোটি মানুষের প্রাণ, যাঁর নাম মাশরাফী। শ্রদ্ধা আর অবিরাম ভালবাসা তো থাকবেই। জয় দিয়েই বিদায় হলো বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সেরা অধিনায়কের। বৃষ্টি আ’ইনে বড় জয়ের মধ্যদিয়ে ক্যাপ্টেনকে বিদায় দিলো তামিম-লিটনরা। সেই সাথে জিম্বাবুয়ের বিপক্ষে জয়ের পরপরই মাশরাফিকে ঘিরে অন্যরকম উন্মদনায় মাতেন ক্রিকেটাররা। ক্রিকেটাররা মাশরাফিকে তুলে নেন কাঁধে ।

সেই সাথে সাথে দলের সব ক্রিকেটার মাশরাফিকে সম্মান জানিয়ে বিশেষ জার্সি গায়ে জড়ান। জার্সির সামনের অংশে লেখা ছিলো ‘THANK YOU CAPTAIN’, আর পেছনে মাশরাফির নামের পাশাপাশি জার্সি নাম্বার ‘দুই’।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের শেষ আর অধিনায়ক মাশরাফির শেষ ওয়ানডেতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করল বাংলাদেশ। অধিনায়ক হিসেবে শেষবারের মতো আবারো বাংলাদেশকে জয়ের মুখ দেখালেন মাশরাফি। প্রথমেই ব্যাটিং করে বৃষ্টি আইনে ৪৩ ওভার খেলে ৩ উইকেট হারিয়ে ৩২২ রান সংগ্রহ করে বাংলাদেশ। ফলে বৃষ্টি আইনে জিম্বাবুয়ের সামনে ৪৩ ওভারে ৩৪২ রানের লক্ষ্য ছিল।

জবাবে, ব্যাটিংয়ে নেমে বৃষ্টি আইনের ৩৭.৩ ওভার খেলে সব উইকেট হারিয়ে ২১৮ রান সংগ্রহ করে জিম্বাবুয়ে। ফলে ১২৩ রানে জয়লাভ করে বাংলাদেশ। সেই সাথে ওয়ানডেতে হোয়াইটওয়াশ হল জিম্বাবুয়ে।

আরটিএম পরিবারের পক্ষ হতে শুভকামনা ও 🌷🌷🌷 শুভেচ্ছা মাশরাফি বিন মুর্তজাকে।

Logo-orginal