, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০

Avatar jamil Ahamed

“মাত্র পাঁচ টাকায় বাসাতেই হ্যান্ড ওয়াশ বানানো শেখালেন অভিনেত্রী বাঁধন ও তার গবেষক বন্ধু”

প্রকাশ: ২০২০-০৩-২২ ১৮:০৬:১১ || আপডেট: ২০২০-০৩-২২ ১৮:০৬:১১

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ করোনা ভাইরাস আতঙ্ক এখন বিশ্বজুড়ে। এরই মধ্যে বাংলাদেশে এ ভাইরাসে আক্রান্ত বেশ কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। জনসমাগমস্থল এড়িয়ে চলার পরামর্শ দিচ্ছে সরকার। আতঙ্ক ছড়িয়ে পড়েছে দেশজুড়ে।

করোনা মোকাবেলায় ইতোমধ্যে দেশের শিক্ষা প্রতিষ্ঠানসহ অনেক অফিস-আদালত বন্ধ ঘোষণা করা হয়েছে। করোনার প্রভাব পড়েছে বাংলাদেশের শোবিজ অঙ্গনেও। ইতোমধ্যে বন্ধ করা হয়েছে সব ধরণের শুটিং। পাশাপাশি তারকারাও করোনা নিয়ে নানা পোস্ট দিচ্ছেন তাদের ফেসবুকে। সম্প্রতি ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনসবাইকে সচেতন করতে অল্প দামে হ্যান্ড ওয়াশ তৈরির কৌশল শিখালেন।

স্বাভাবিক কারণে বাজারে এখন হ্যান্ড ওয়াশের চাহিদা বেড়েছে। এ চাহিদা পূরণের জন্য স্বল্প খরচে হ্যান্ড ওয়াশ তৈরির পরামর্শ দিলেন এ অভিনেত্রী।

তার ফেসবুকে এক ভিডিও বার্তায় এই পরামর্শ দেন তিনি। মাত্র পাঁচ টাকায় বাসায় বসেই হ্যান্ড ওয়াশ তৈরির কৌশল দেখিয়েছেন বাঁধন। এ অভিনেত্রীকে এটা তৈরির পুরো প্রক্রিয়া শিখিয়েছেন তার বন্ধু নুহু আমিন। তিনি আইসিডিডিআরবি-তে অ্যাসিস্ট্যান্ট সায়েন্টিস্ট হিসেবে কর্মরত রয়েছেন। পাশাপাশি সবাইকে সচেতন হওয়ারও পরামর্শ দেন। এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে কীভাব হাত ধুতে হয় তা শেখান বাঁধন ও তার মেয়ে।

আজমেরী হক বাঁধন ২০০৬ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার। এরপর মেডিকেল পড়ুয়া বাঁধন ক্রমশ মিডিয়ায় জনপ্রিয় হয়ে উঠেন। বিজ্ঞাপন, নাটক এমনকি একটি সিনেমাতেও কাজ করেছেন এই অভিনেত্রী।

Logo-orginal