, সোমবার, ১ জুন ২০২০

Avatar jamil Ahamed

রাঙ্গুনিয়ায় সোনারগাঁও ফেন্ডস্ স্পোর্টং ক্লাবের জীবানুনাশক স্প্রে কার্যক্রম

প্রকাশ: ২০২০-০৩-২৮ ১২:৩২:৫২ || আপডেট: ২০২০-০৩-২৮ ১২:৩৪:৩১

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রতিরোধমূলক ব্যবস্থা হিসাবে সারা দেশেই জীবানুনাশক পানি স্প্রে করছে বিভিন্ন সংগঠন। এর আওতায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সামাজিক সংগঠন সোনারগাঁও ফ্রেন্ডস্ স্পোর্টং ক্লাব’র উদ্যোগে ব্লিচিং পাউডার যুক্ত পানি স্প্রে করা হয়েছে।

শুক্রবার (২৭ মার্চ) বিকেলে দুই দলে ভাগ হয়ে উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের সোনারগাঁও’য়ে চলাচলরত প্রতিটি গাড়ি এবং যাত্রী, রাস্তা, ড্রেন, মসজিদ, মাদ্রাসা, গিজ্জা সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এই জীবানুনাশক পানি ছিটানো কার্যক্রম করা হয়। এই কার্যক্রমের পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে করোনা সচেতনমূলক লিফলেট, মাস্ক ও সাবান বিতরণ করা হয়।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস আতংকে দেশ তথা রাঙ্গুনিয়ার মানুষকে নিরাপদ রাখতে সরকার ও প্রশাসনকে সব ধরণের সহযোগীতা করবে বলে জানিয়েছেন সোনারগাঁও ফ্রেন্ডস্ স্পোটিং ক্লাবের নেতৃবৃন্দরা। এদিকে সোনারগাঁও ফ্রেন্ডস স্পোটিং ক্লাব সহ বিভিন্ন সংগঠনের ব্যতিক্রমী এই কার্যক্রমের প্রশংসা করেছেন উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান বলেন, “ সম্মিলিত প্রচেষ্টা ছাড়া এই ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব না। তাই তরুণদের এই কার্যক্রমকে আমি স্বাগত জানাই।”

Logo-orginal