, সোমবার, ১ জুন ২০২০

Avatar jamil Ahamed

লোহাগাড়ার অসহায় মানুষের পাশে দাঁড়াতে প্রবাসীদের আহবান

প্রকাশ: ২০২০-০৩-২৮ ১২:১৮:০৫ || আপডেট: ২০২০-০৩-২৮ ১৪:১৩:৪৪

Spread the love

করোনাভাইরাসে বিশ্ব অতিক্রম করছে ক্রান্তিকাল ,হাহাকার সব দেশে, বাদ পড়েনি প্রিয় বাংলাদেশ। দেশের সব জেলায় চলছ লকডাউন।

করোনা রোধে সকলকে ঘরে থাকার আহবান স্বাস্থ্য মন্ত্রণালয়ের। মানুষ যাতে ঘর থেকে বের না হয়,প্রচারণা চালাচ্ছে আইন শৃঙ্খলা বাহিনী।

তবে এমন পরিস্থিতিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত ও বিপাকে দেশের দিনমজুর অসহায়রা, তাদের দিনযাপনের চিত্র করুন, যারা দিনে এনে দিনে খায়, তাদের কে দেবে খাবার,কোথায় পাবে কাজ, কে দেবে টাকা!

দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের অবহেলিত মানুষের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার প্রবাসীরা।

নিজের সমাজ ও আত্মীয়-স্বজনের মধ্যে থাকা অসহায়দের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব।

আপনারা ইতিমধ্যে সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত। সামনের পরিস্থিতি কি হয় তা আমরা কেউ জানিনা।
আসুন সবাই নিজেদের পাশাপাশি যারা দিন এনে দিন খায় তাদের কথাও একটু ভাবুন। নিজ এলাকায় আপনার যতটুকু সম্ভব খেঁটে খাওয়া মানুষদের একটু সহযোগিতা করুন এবং আপনার এলাকায় বিত্তবান ব্যক্তিদের কে সহায়তা করার জন্য অনুরোধ করুন।

আপনার একটু উদ্যোগ, একটু সহায়তায় বাঁচবে জীবন, আসবে অসহায় মানুষের মুখে হাসি।

প্রবাসে ও দেশে থাকা লোহাগাড়ার বিত্তবানবানদের নিজ নিজ গ্রামে অসহায়দের পাশে দাঁড়ানোর বিনীত অনুরোধ জানিয়েছেন সমাজ সেবক, কুয়েত প্রবাসী পদুয়ার আবুল কাশেম, একই ইউনিয়নের সৌদি প্রবাসী সমাজ সেবক মোসলেহ উদ্দিন মোসলেম, একই ইউনিয়নের দুবাই প্রবাসী মোঃ সাইফুল ইসলাম, আমিরাবাদ ইউনিয়নের মল্লিক ছোবহানের সৌদি প্রবাসী তরুন সংগঠক ও সমাজকর্মী তারেক আজিজ চৌধুরী।

#তারেক আজিজ চৌধুরী। #Abu efat

Logo-orginal