, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০

admin

হায়রে ইতালি” করোনালাশের মিছিল আরো ভয়াল! একদিনে ৭৯৩ জনের মৃত্যু”

প্রকাশ: ২০২০-০৩-২২ ০১:০৪:২৩ || আপডেট: ২০২০-০৩-২২ ০১:০৪:২৩

Spread the love

চীনের পর করোনা সবচেয়ে ভয়াল থাবা বসিয়েছে ইতালিতে। এই মারণ ভাইরাসের কালো থাবায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে দেশটি। করোনায় আক্রান্ত হয়ে একা একা মারা যাচ্ছেন মানুষ। আর একাই পড়ে আছেন কফিনবন্দি হয়ে। 

করোনায় আক্রান্ত হয়ে দেশটিতে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। গত ২৪ ঘণ্টায় দেশটিতে করোনায় আক্রান্ত হয়ে সাতশ ৯৩ জন মারা গেছেন। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ছয় হাজার পাঁচশ ৫৮ জন।

করোনায় ইতালির মৃতের সংখ্যা পাল্লা দিয়ে বাড়ছে। আজকের ৭৯৩ জন নিয়ে দেশটিতে মোট মৃত্যের সংখ্যা দাঁড়িয়েছে চার হাজার পাঁচশ জনে। আর আক্রান্তের সংখ্যাটি দাঁড়িয়েছে ৫৩ হাজার পাঁচশ ৮৭ জনে। তবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরছেন অনেকেই। ছয় হাজার ৭২ জন এখন পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

ইতালিতে প্রতিদিনই চলছে মৃত্যুর মিছিল। তবে দেশটির উত্তরাঞ্চলের একটি শহরের মানুষ এই কঠিন সময়ের মধ্যেও খুঁজে পেয়েছে মুক্তি। উন্নত পরীক্ষা পদ্ধতি ও রোগীকে সতর্কতার সাথে আইসোলেশনে রাখার কারণে প্রায় শূন্যের কোঠায় নেমে এসেছে এলাকার মানুষের করোনায় আক্রান্তের সংখ্যা। সুত্রঃ কালের কন্ঠ।

আমাদের শিল্পীদের কথা কেউ ভাবে না। যখন একজন শিল্পী সুস্থ-সামর্থবান থাকে তখন সাধ্যের সবকিছু নিংড়ে
কুয়েতে আরো ২৫ জন করোনাভাইরাে আক্রান্ত সনাক্ত করা হয়েছে, নতুন ২৫ জনসহ মোট সংখ্যা বেড়ে
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে একদিনে ১,০৪৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত এটিই বিশ্বে ২৪ ঘন্টায়
কুয়েতে আরও ১ জন করোনা রুগী সুস্থ হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী, আজ সকালে এ তথ্যে
দেশজুড়ে সামাজিক দূরত্ব নিশ্চিত ও বিদেশ ফেরতদের কোয়ারেন্টাইন রাখতে আজ বৃহস্পতিবার থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী। আন্তঃবাহিনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Logo-orginal