, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

মহেশখালীতে পুলিশী অভিযানে বিদেশী পিস্তল সহ এক যুবক আটক

প্রকাশ: ২০২০-০৩-০৫ ০০:৩৪:১২ || আপডেট: ২০২০-০৩-০৫ ০০:৩৪:৪০

Spread the love

জয়নাল আবেদীন, মহেশখালীঃ পর্যটন জেলা কক্সবাজারের মহেশখালীতে পুলিশের অভিযানে একটি বিদেশী পিস্তলসহ এক যুবককে আটক করা হয়েছে।

জানা গেছে,আটককৃত যুবক কালামারছড়া ইউপিস্থ ইউনুচখালী গ্রামের মোঃনুরু’র পুত্র মোঃ হেলাল ।

মহেশখালী থানার ওসি (তদন্ত)মোঃ বাবুল আজাদের নেতৃত্বে এসআই কিশোর বড়ুয়া সঙ্গীয় অফিসার ফোস সহ গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য অভিযান পরিচালনাকালে, গত ৩ মার্চ ২৩:১৫ ঘটিকার সময় মহেশখালী থানাধীন কালারমারছড়া ইউপিস্থ জনতা বাজার টু বদরখালী প্রধান সড়কের আল মদিনা বরফ
মিলের সামনে হইতে মোঃ হেলাল(৩৮), পিতা-মোঃ নুরু, মাতা-সামা খাতুন, সাং-ইউনুসখালী, গোলাম কুদ্দুছ চেয়ারম্যান এর বাড়ীর পূর্ব পাশে, ৩নং ওয়ার্ড, এ/পি-চালিয়াতলী জুম পাড়া,১নংওয়ার্ড,কালামারছড়া
থানা-মহেশখালী,জেলা-কক্সকবাজার’কে হাতেনাতে আটক করা হয়।

স্থানীয় সুত্রে প্রকাশ, উক্ত যুবক দীঘদিন যাবত এলাকায় সন্ত্রাসীদের নিকট অবৈধ অস্ত্র বিক্রি করে আসছিল।

তার ভয়ে এলাকার নিরীহ লোকজন প্রতিবাদ করার সাহস পায় না, হেলালের আটকে সংবাদ এলাকায় প্রকাশ পাইলে স্থানীয় লোকজন স্বস্তির নিঃশ্বাস ফেলে।

উক্ত বিষয়ে মহেশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল সহ মোঃ হেলাল(৩৮) নামে এক যুবক’কে আটক করা হয়েছে।

এই সময় তার নিকট হতে জাপানের তৈরী ১টি সচল বিদেশী পিস্তল,ফায়ারিং পিন এবং ট্রেগার সংযুক্ত,দুইটি খালি ম্যাগাজিনসহ জব্দ করা হয়।

আটককৃত যুবকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

Logo-orginal