, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

সৌদির গ্রীণ কার্ড পেলেন লুলু সুপার শপের মালিক ধনকুবের ইউসুফ আলী

প্রকাশ: ২০২০-০৩-০৩ ১০:৩৩:০৫ || আপডেট: ২০২০-০৩-০৩ ১০:৩৩:৪১

Spread the love

জেদ্দা: সোমবার আবু ধাবি ভিত্তিক খুচরা ব্যবসায়ী ইউসুফ আলী এম.এ সৌদি আরবের সম্মানিত প্রিমিয়াম রেসিডেন্সি বা সৌদির গ্রীণ কার্ড পেয়েছেন।

সৌদি “গ্রিন কার্ড” নামে পরিচিত কার্ড পাওয়া প্রথম ভারতীয় নাগরিক জনাব ইউসুফ আলী।

সংবাদ আরব নিউজের।

হাইপারমার্কেটের লু লু চেইন গ্রুপটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আরব নিউজকে বলেছেন, “এটি আমার জীবনের স্পষ্টতই একটি গর্বিত ও হীন মুহূর্ত।

“এটি কেবল আমার জন্য নয়, সমগ্র ভারতীয় প্রবাসী সম্প্রদায়ের জন্য একটি বড় সম্মানের বিষয় এবং আমি কিং সালমান, ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান এবং সৌদি আরব সরকারকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

“আমি নিশ্চিত যে এই নতুন স্থায়ী আবাস উদ্যোগটি এখানে নতুন বিনিয়োগকারীদের আকর্ষণ ও ধরে রাখার পাশাপাশি এই অঞ্চলের অন্যতম মূল বিনিয়োগ এবং ব্যবসায়িক কেন্দ্র হিসাবে সৌদি আরবের ভাবমূর্তিটিকে আরও বাড়িয়ে তুলবে।”

প্রিমিয়াম রেসিডেন্সি হল একটি বিশেষ আবাসনের অনুমতি যা প্রবাসীদের যারা তার শর্তগুলি মেটায় কোনও স্পনসর ছাড়াই কিংডমে বসবাসের, কাজ করার এবং নিজস্ব ব্যবসায় এবং সম্পত্তির অধিকার প্রদান করে।

সৌদি অর্থনীতিতে বৈচিত্র্য আনতে এটি মুকুট যুবরাজের ভিশন ২০৩০ সংস্কার পরিকল্পনার একটি মূল অঙ্গ।
ইউসুফ আলী বলেছিলেন, কিংডম এর অর্থনীতির অসাধারণ বিকাশের কারণে একটি আকর্ষণীয় বিনিয়োগের গন্তব্যে পরিণত হয়েছিল। “বিনিয়োগকারীরা এখন এখানে আসতে পারেন এবং অবাধে বিনিয়োগ করতে পারেন; তারা সম্পত্তি কিনতে এবং বাড়িতে সুরক্ষিত এবং সুরক্ষিত বোধ করতে পারে।

“একজন বিনিয়োগকারীকে কী দরকার? তার প্রিমিয়াম রেসিডেন্সির মতো সুরক্ষা দরকার।

এই মহান দেশের অর্থনীতি প্রস্ফুটিত হচ্ছে তাই আন্তর্জাতিক বিনিয়োগকারীদের সৌদি ভিশন ২০৩০ এর আসার, বিনিয়োগ এবং সুবিধা নেওয়ার জন্য এটিই সেরা সময়।

টাইকুন মিঃ ইউসুফ বলেন, আন্তর্জাতিক বিনিয়োগকারী এবং ব্যবসায়ীরা কীভাবে দেশটি রূপান্তরিত হয়েছিল সে কারণে সৌদি আরবের দিকে তাকাচ্ছেন। “আমরা সৌদি আরব থেকে কৃষিজাত পণ্য রফতানি করতে এবং নতুনত্বটি ব্যবহার করতে চাই

Logo-orginal