, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০

Avatar jamil Ahamed

করোনাভাইরাস প্রকোপে ঘরবন্দি নারীদের সম্মান জানালেন নয় নারী শিল্পী

প্রকাশ: ২০২০-০৪-১৭ ১২:০৭:১১ || আপডেট: ২০২০-০৪-১৭ ১২:০৭:১২

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ করোনাভাইরাস প্রকোপে ঘরবন্দি নারীদের সম্মান জানালেন নয় নারী শিল্পী করোনাভাইরাস প্রকোপে ঘরবন্দি সময় কাটাচ্ছেন দেশের মানুষ। কাজের চাপ বেড়েছে মেয়েদের। যে টুকু অবসর পাচ্ছেন সে সময়ে তারা কেউ টিকটক করছেন, কেউ গাইছেন, কেউ আঁকছেন। কিন্তু বাসার কাজ বন্ধ নেই। আবার নিজের যত্নও নিচ্ছেন তারা।

বিষয়গুলো একটি মজার ভিডিওতে তুলে ধরেছেন শোবিজের নয়জন নারী শিল্পী। তাদের মধ্যে আছেন – নীলাঞ্জনা নীলা, পারসা ইভানা, আইরিন আফরোজ, সানিতা রহমান সামান্থা, নিশাত প্রিয়ম, মন্দিরা চক্রবর্তী, মিম চৌধুরী, তাহমিনা সুলতানা মৌ ও হৃদি শেখ। হৃদির উদ্যোগে কাজটি সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। নিশাত প্রিয়ম বলেন, একজন মেয়েকে বাসার অনেক কাজ করতে হয়।

একটি সংসার সামলায় কিন্তু একজন মেয়ে। তার নিজেকেও সামলাতে হয়। আমরা আমাদের কাজে তা তুলে ধরতে চেয়েছি। মেয়েদের প্রতি সম্মান জানিয়ে এ ভিডিও নির্মাণ করা হয়েছে। হৃদি শেখ বলেন, আমাদের এ ভিডিওর মাধ্যমে আমরা নারীদের উৎসাহ দিয়েছি। করোনার দিনে তাদের বাসার কাজ বেড়ে গেছে। তবুও তারা হাসিমুখে সব সামলে নিচ্ছে। মজাও হলো, সচেতনতাও সৃষ্টি হলো। উল্লেখ্য, ভিডিওটি সম্পাদনা করেছেন হৃদি নিজেই। সচেতনতা সৃষ্টির জন্য ঘরে বসেই নানারকম ভিডিও নির্মাণ করছেন দেশের শোবিজ তারকারা। তাতে যুক্ত হলেন হৃদি শেখ।

Logo-orginal