, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০

Avatar admin

গোপনে অসচ্ছল ৫০০ পরিবারের পাশে মিম

প্রকাশ: ২০২০-০৪-২৭ ২৩:৫০:৪৯ || আপডেট: ২০২০-০৪-২৭ ২৩:৫০:৫১

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ কভিড-১৯ করোনাভাইরাস থেকে দেশের মানুষকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।দেশের এমন পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে অনেক সামর্থবান মানুষেরা এসে দাঁড়াচ্ছেন। শোবিজ তারকারাও আসছেন। ছুটে গেলেন লাক্স তারকা মিমও। সম্প্রতি ৫০০ পরিবারকে খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিয়েছেন।এরমধ্যে রয়েছে চাল,ডাল,আলু,পিঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।

এ অভিনেত্রী গোপনেই রাজশাহীর ৫০০ পরিবারের দ্বায়িত্ব নিয়েছেন। তার মামার মাধ্যমে নিয়মিত তাদের নগদ টাকা, খাবার দিচ্ছেন। তবে তা প্রচারণায় আনেনি মিম।

অভিনেত্রী মিম বলেন, গণমাধ্যমে সংবাদগুলো দেখলেই ঘরে আর থাকতে পারি না। অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতেই তাদের পাশে দাঁড়ানোর জন্য আমার ক্ষুদ্র এই উদ্যোগ। তিনি আরও আমরা প্রত্যেকে নিজেদের জায়গা থেকে যদি সচেতন হই তাহলে আমরা এ সংক্রমণ ব্যাধি থেকে অনেক প্রাণকে বাঁচাতে পারব। একটুখানি সতর্ক হলে বেঁচে যাবে হাজারও প্রাণ।আমি তার মতো করেই চেষ্টা করে যাচ্ছি।আমি চাই, আমাকে দেখে যেন অন্য কেউ এমন কাজে এগিয়ে আসেন। আশা করি, সকলেই অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন।

মিম বলেন, গত ১৮ মার্চ থেকে বাসায় থাকছেন তিনি। ড্রাইভার, বুয়াসহ অন্য কাজের লোকদেরও ছুটি দিয়েছেন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দরকার পড়লে ড্রাইভারকে দিয়ে আনিয়ে নেন। ড্রাইভারের বাসা পাশেই। তবে বাসার নিচে দিয়ে যাচ্ছেন, সেখান থেকে সংগ্রহ করছেন তিনি।

Logo-orginal