, শনিবার, ৩০ মে ২০২০

Avatar admin

হাসো সিজন-৫ এর ফাইনালিষ্ট চট্টগ্রামের সাবরিনা ও মাসুদ

প্রকাশ: ২০২০-০৪-১১ ১৯:১৩:০০ || আপডেট: ২০২০-০৪-১১ ১৯:১৩:০১

Spread the love

রাকিবউদ্দিন বিনোদন ডেস্কঃ বাংলাদেশের এনটিভির জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো সিজন ৫’-এর চট্টগ্রাম জোন অডিশন থেকে নির্বাচিত হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বানিজ্য অনুষদের শিক্ষার্থী সাবরিনা করিম ও সাদার্ন ইউনিভার্সিটির শিক্ষার্থী মাসউদ আহমেদ এর ডুয়ের পারফরম্যান্স।
রোববার (১ সেপ্টেম্বর) থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামে (টিআইসি) অডিশন দিয়ে ১০০ জনের অধিক প্রতিযোগীর মধ্যে নজর কাড়া পারফরম্যান্স করে বাচাই হন এ দুজন।

এরপর মার্সেল প্রেজেন্টস এনটিভি’র হা-শো’র প্রতিটি পর্বেই যৌথ পারফরম্যান্সের মাধ্যমে বিচারকদের মন জয় করে একের পর এক বাধা টপকে দেশ সেরা ৪০ জন থেকে পৌঁছে গেছেন গ্র্যান্ড ফিনালে।

চট্টগ্রামের মেয়ে সাবরিনা করিম।
দাদার বাড়ি ফেনী জেলায় হলেও বাবার চাকরি সূত্রে চট্টগ্রাম নগরীতে পরিবারের সাথে থাকছেন সাবরিনা। তাই জন্মসূত্রে চট্টগ্রামের বাসিন্দা। বর্তমানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী তিনি।

সাবরিনা জানান, হা-শোর শুটিং শেষে এখন চট্টগ্রামে উপস্থাপনা, অভিনয়, মডেলিং এবং বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে নিজেকে ব্যস্ত রেখেছেন। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী হিসেবে কাজ করেছেন নাটকে।
আগামী দিনে উপস্থাপনা, অভিনয় এবং মডেলিংয়ে ব্যস্ত রাখতে চান নিজেকে। একজন সফল উপস্থাপিকা হিসেবে নিজের ক্যারিয়ার গড়তে চান সাবরিনা।

অপরদিকে মাসউদ আহমেদের জন্মস্থান কক্সবাজারের কুতুবদিয়া। ছোটবেলা থেকে নাটক ও সিনেমার প্রতি আগ্রহ তার। মাসউদ চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমির নাট্যকলা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী এবং গ্রুপ থিয়েটার নাট্যাধারের নাট্যকর্মী। পাশাপাশি কিডস কালচারাল ইনস্টিটিউট প্রযোজিত নাটকে সহ-নির্দেশনা দিচ্ছেন। তিনি বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে বিভিন্ন ম্যাগাজিন অনুষ্ঠানে নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। সে বর্তমানে সাদার্ন ইউনিভার্সিটির ইংরেজি বিভাগে অনার্স চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন।

Logo-orginal