, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

jamil Ahamed jamil Ahamed

আল্লাহ নিশ্চয়ই করোনাযোদ্ধাদের উত্তম প্রতিদান দেবেন : মুশফিক

প্রকাশ: ২০২০-০৪-১৫ ১৪:৩৯:২৩ || আপডেট: ২০২০-০৪-১৫ ১৪:৩৯:২৫

Spread the love

প্রাণঘাতী করোনাভাইরাসে বিরুদ্ধে দেশের মানুষকে বাঁচাতে দিন-রাত লড়াই করে যাচ্ছেন আইনশৃঙ্খলাবাহিনী-চিকিৎসক-নার্স-পরিচ্ছন্নতাকর্মী-সেচ্ছাসেবকসহ আরও অনেকে। এই ভাইরাসের বিরুদ্ধে যারা লড়ছেন তাদের সালাম ও ধন্যবাদ দিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। সেই সাথে এই ত্যাগের পুরস্কার তারা সৃষ্টিকর্তার কাছ থেকে পাবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে এক ভিডিও বার্তায় মুশফিক বলেন, ‘আসসালামুল আলাইকুম। আপনারা জানেন সারা বিশ্ব এখন করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করছে। আমাদের দেশও এর ব্যতিক্রম নয়। আমি সকল আইন-শৃঙ্খলা বাহিনী, বিশেষ করে পুলিশ বাহিনী, সেনাবাহিনী, র‌্যাব এবং আমাদের চিকিৎসক, নার্স, পরিচ্ছন্নতাকর্মী, যাঁরা প্রত্যক্ষভাবে এই ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ করে যাচ্ছেন যাতে আমরা-আপনারা নিরাপদে থাকতে পারি, তাঁদেরকে অন্তরের অন্ত:স্থল থেকে সালাম এবং অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আমি নিশ্চিত, মহান আল্লাহ তাআলা তাদের এই ত্যাগ দেখছেন এবং এর পুরস্কার ইনশাল্লাহ আপনার অবশ্যই পাবেন।’

‘আমি ব্যক্তিগতভাবে চেষ্টা করছি সবাইকে সাহায্য করতে। আজকের এই দিনে সবাইকে আহ্বান করছি, যে যেভাবে পারেন সবাই সহযোগিতা করুন। মনে রাখবেন আপনি এবং আপনার পরিবারের শুধু ভালো থাকলে চলবে না। আপনার আশপাশের মানুষ তথা পুরো দেশের মানুষ যেন ভালো থাকতে পারে। তারা যেন সুস্থ থাকতে পারে। তারা যেন খাবারের অভাবে দিন পার না করতে হয়, সেটা দেখার দায়িত্ব আমার, আপনার সবার। আসুন আমরা সবাই ঘরে থাকি, কিন্তু যেভাবেই পারি আমরা সাহায্য করার চেষ্টা করি। একমাত্র আমাদের সকলের প্রচেষ্টাই পারে এই কঠিন মূর্হুতটাকে তাড়াতাড়ি প্রতিরোধ করতে। এমনকি কারও যদি সামর্থ্য না হয়, তারা নামায পড়ে-রোজা রেখে আল্লাহ দরবারে দোয়া করেন যেন এই কঠিন সময়টা আল্লাহ পাক আমাদেরকে তাড়াতাড়ি পার করতে সাহায্য করে।

সুত্রঃ কালের কন্ঠ ।

Logo-orginal