, শনিবার, ৩০ মে ২০২০

Avatar admin

ঘরবন্দি অসহায়,দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের পাশে ‘জীবনের জয়গান’

প্রকাশ: ২০২০-০৫-০৭ ২২:০৬:২৯ || আপডেট: ২০২০-০৫-০৭ ২২:০৬:৩৫

Spread the love

রাকিব উদ্দিন, বিনোদন ডেস্কঃ করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে ঘরবন্দি থাকাম অসহায়, দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারগুলোর পাশে দাঁড়িয়েছে ‘জীবনের জয়গান’ নামের একটি সামাজিক সংগঠন।

আজ সারাদিন মুন্সিগঞ্জ-বিক্রমপুর ইউনিয়ন এর দোসরপাড়া গ্রামে ৫০ টি পরিবারকে ইফতার ও সেহেরি সামগ্রী এর পাশাপাশি ১০ দিনের খাবার পৌঁছে দেওয়া হয়। এর আগেও এই সংঠনের মাধ্যমে বরিশালে দুই ধাপে ৩৬৫ পরিবার কে ১০ দিনের খাবার পোছে দেওয়া হয়েছিলো।

এ বিষয়ে সংগঠনের অন্যতম উদ্যক্তা মিল্টন দাশ বিজয় বলেন, আমাদের চারপাশের অসহায় মানুষগুলোকে নিয়ে একসাথে ভালো থাকার একটি সম্মিলিত উদ্যোগ ‘জীবনের জয়গান’ ।এই উদ্যোগের সাথে যুক্ত আছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক, ডাক্তার, বুয়েট, চুয়েট, সাস্ট এর প্রাক্তন শিক্ষার্থী, গণমাধ্যম ব্যক্তিত্বসহ অনেকেই। দেশের এই ক্রান্তিকালে আমরা সবাই নিজ নিজ জায়গা থেকে করোনায় সৃষ্ট দুর্যোগে হঠাৎ অসহায় হয়ে পড়া মানুষের পাশে থাকতে চাই একসাথে। আগামী দিন গুলো তে খুলনা,রাজশাহী, নোয়াখালী,চাঁদপুর, লক্ষ্মীপুর, কক্সবাজার এবং চট্টগ্রামে ৩০০০ পরিবারকে ১০ দিনের জন্য নিত্য খাদ্যসামগ্রী পৌঁছে দিতে চাই।

পাশাপাশি গ্রামের ৮ টি হাসপাতালে ৮টি ভেন্টিলেটর দেওয়ার ইচ্ছে আছে আমাদের। আমাদের এই কাযক্রমের সাথে অনেকেই যুক্ত হয়েছেন, আমাদের ফেইসবুক পেইজ এ পাশে আছি একসাথে একটি লাইভ হয় ইতিমধ্যে আমাদের সাথে একক্তত্তা প্রকাশ করেছেন অভিনেতা শহিদুজ্জামান সেলিম,তানভীর সুইটি অপি করিম নিরব নাজিয়া হক অষা,আহসান হাবিব নাসিম, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল উপস্থাপিকা মৌসুমি মৌ সহ আরো অনেকে।

Logo-orginal