, শনিবার, ১১ জুলাই ২০২০

Avatar admin

নিরস্ত্র ফিলিস্তানীকে গুলি করে হত্যা করল ইসরাইলি সেনারা

প্রকাশ: ২০২০-০৫-৩০ ১৬:৩৩:১৯ || আপডেট: ২০২০-০৫-৩০ ১৬:৩৩:২০

Spread the love

ইস্রায়েলি পুলিশ দখলকৃত পূর্ব জেরুজালেমের ওল্ড সিটির কাছে নিরস্ত্র এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে।

ফিলিস্তিনের সংবাদ সংস্থা ওয়াফার মতে, নিহত ব্যক্তি, ৩২ বছর বয়সী আইয়াদ এল-হাল্লাক, ওল্ড সিটিতে বিশেষ প্রয়োজনের লোকদের জন্য একটি বিদ্যালয়ে কাজ করতেন, ফিলিস্তিনি সংবাদ সংস্থা ওয়াফার মতে, শনিবার সকালে তাকে গুলি করা হয়েছে একই জায়গার কাছে ।

নাম প্রকাশ না করার শর্তে অ্যাসোসিয়েটেড প্রেস নিউজ এজেন্সির সাথে কথা বলা নিহতের এক আত্মীয় বলেছিলেন, এল-হাল্লাক মানসিকভাবে অক্ষম ছিলেন এবং স্কুলে যাচ্ছিলেন।

ইস্রায়েলি পুলিশের মুখপাত্র মিকি রোজেনফিল্ড বলেছেন, কর্মকর্তারা “সন্দেহভাজন লোকটির নিকট একটি পিস্তলের মতো দেখতে পেয়েছিলেন।

তারা তাকে থামানোর আহ্বান জানিয়েছিল এবং সে করতে শুরু করেছিল, ধাওয়া করার সময় কর্মকর্তারা তাকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল।”

রোজনফেল্ড যোগ করেছেন, তার নিকট কোন বন্দুক পাওয়া যায়নি।

“ফিলিস্তিনিরা বলেছিল যে, তাকে বেশ কয়েকটি গুলিতে গুলি করা হয়েছিল এবং মৃত্যুর আগ পর্যন্ত তাকে কিছুক্ষণ রক্তক্ষরণ করা হয়েছিল ।

পুলিশ ওয়াদি জোজের আশেপাশের এল-হাল্লাকের বাড়িতেও অভিযান চালিয়েছিল, যেখানে তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

তারা বলেছে যে এল-হালালকের মরদেহ তেল আবিব আবু কবির ফরেনসিক ইনস্টিটিউটে স্থানান্তরিত করা হয়েছে, যেখানে ইস্রায়েলিদের উপর হামলার অভিযোগে নিহত ফিলিস্তিনিদের মৃতদেহ রয়েছে এবং তারা আরও বিশদ বিবরণ দেয়নি কর্তৃপক্ষ।

সুত্র” আল জাজিরা ।

Logo-orginal