, শনিবার, ১১ জুলাই ২০২০

Avatar admin

ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে ক্ষমা চেয়ে স্ট্যাটাস যুবকের

প্রকাশ: ২০২০-০৫-২৬ ২৩:০৯:২৩ || আপডেট: ২০২০-০৫-২৬ ২৩:০৯:২৪

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়াঃ অবশেষে গুজব ছড়ানোর দায়ে পুলিশ এবং রাঙ্গুনিয়াবাসীর কাছে ক্ষমা চেয়েছেন কর্ণফুলী চ্যানেলের রাঙ্গুনিয়া প্রতিনিধি জাকেরুল ইসলাম জাকের।

আজ মঙ্গলবার (২৬ মে) বিকেলে তিনি তার ফেসবুকে লালানগরে ২জন, দক্ষিণ রাজানগরে ১জন, পারুয়ায় ১জন এবং কোদালায় ১জন করোনা রোগী পাওয়া গেছে বলে গুজব ছড়ানোর জন্য ক্ষমা চান। গতকাল উল্লেখিত এলাকায় করোনাভাইরাসের রোগী পাওয়া গেছে জানিয়ে ফেসবুকে গুজব ছড়ান। বিষয়টি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানতে পেরে প্রশাসন এবং রাঙ্গুনিয়াবাসীর কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, ওই যুবকের এমন গুজবে জনমনে আতঙ্ক সৃষ্টি হয়। বিভিন্ন এলাকা থেকে এই বিষয় নিয়ে ফোন আসতে থাকে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানতে পেরে সে নিজের ভূল স্বীকার করে ক্ষমা চেয়ে এমন গুজব আর ছড়াবেন না বলে কথা দেন। ফেসবুকে বিভ্রান্তিকর তথ্য দেয়ার কারনে তিনি নিজের ভূল স্বীকার স্ট্যাটাস দেন। করোনাভাইরাস নিয়ে ফেসবুকে কেউ গুজব ছড়ালে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে জানান পুলিশ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান বলেন, রাঙ্গুনিয়ায় গত দুইদিনে নতুন করে কোন করোনা রোগী শনাক্ত হয়নি।।

Logo-orginal