, শনিবার, ৩০ মে ২০২০

Avatar admin

ভেঙে গেছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অপূর্বর সংসার

প্রকাশ: ২০২০-০৫-১৮ ০০:৫৭:৫৯ || আপডেট: ২০২০-০৫-১৮ ০০:৫৮:০০

Spread the love

রাকিবউদ্দিন, বিনোদন ডেস্কঃ দীর্ঘ দাম্পত্যজীবনের বিচ্ছেদ হলো ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর সংসার। স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে সাংসারের বিভিন্ন বিষয়ে অমিল হওয়ায় বিয়ের ৯ বছরের মাথায় তাদের দাম্পত্যজীবনের বিচ্ছেদ ঘটে।

গত রবিবার (১৭ মে) বিকেলে সংসার ভাঙার খবর নিশ্চিত করেছেন নাজিয়া হাসান অদিতি। ডিভোর্স বিষয়ে বিস্তারিত কথা না বললেও মুঠোফোনে অদিতি জানান,
অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে এটা সত্য।

তবে কী কারণে ডিভোর্স হলো, কবে ডিভোর্স হলো তা নিয়ে কিছুই বলতে রাজি হননি নাজিয়া হাসান অদিতি। তার ভাষ্য ছিল এমন,অপূর্বর সঙ্গে ডিভোর্স হয়েছে মানুষের এটা জানা দরকার। জানালাম। এর বেশি কিছুই বলতে চাইনা। ব্যক্তিগত বিষয় ব্যক্তিগতই থাকুক।

অপূর্ব-অদিতির দাম্পত্যজীবনে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে। সন্তান কার কাছে জানতে চাইলেও অদিতি এড়িয়ে গিয়ে বলেন, আর কিছু জানাতে চাইছি না।

তবে তাদের একটি ঘনিষ্ঠসূত্র জানিয়েছে চলতি বছরের প্রথমদিকে নাজিয়ার সঙ্গে অপূর্বর বিচ্ছেদ ঘটে।
এদিকে নাজিয়া হাসান অদিতি তার নিজস্ব ফেসবুকেও বিষয়টি জানান দিয়েছেন। রিলেশনশিপ স্ট্যাটাসেও দেখা গেছে তিনি ‘ডিভোর্সড’ উল্লেখ করেছেন। এমনকি একটি স্ট্যাটাসে সবার উদ্দেশে তিনি লিখেন, আমাকে ‘ভাবী’ ডাকা বন্ধ করুন সবাই।

ডিভোর্সের বিষয়ে জানতে অপূর্বর মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

এরআগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

Leave a Reply

Logo-orginal