, বৃহস্পতিবার, ৪ জুন ২০২০

Avatar admin

লোহাগাড়া প্রেসক্লাব সদস্যদের জন্য ঈদ উপহার পাঠালেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

প্রকাশ: ২০২০-০৫-২৩ ২০:০৩:৪৬ || আপডেট: ২০২০-০৫-২৩ ২০:০৩:৪৮

Spread the love

লোহাগাড়া সংবাদদাতা: চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাবের সদস্যদের জন্য ঈদ উপহার পাঠিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ।
শনিবার (২৩ মে) উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো ঈদ উপহারগুলো লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি দৈনিক যায়যায়দিন প্রতিনিধি সাংবাদিক এম আবদুল জব্বার ফিরোজ ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি সাংবাদিক তাজ উদ্দিনের কাছে হস্তান্তর করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুওয়ানুল হক সুজন। এসময় আরো উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাব’র অর্থ সম্পাদক এম হোছাইন মেহেদী, সহ-সম্পাদক দেলোয়ার হোসেন রশিদি, কার্যনির্বাহী সদস্য শাহজাদা মিনহাজ, ছাত্রলীগ নেতা আরিফ ও আসলাম আহমেদ প্রমুখ ।
বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের দুর্যোগ মুহুর্তে লোহাগাড়া প্রেসক্লাবের সদস্যদের জন্য ঈদ উপহার সামগ্রী দেওয়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়ার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন লোহাগাড়া প্রেসক্লাব নেতৃবৃন্দ ।

Leave a Reply

Logo-orginal