, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করলেন চট্টগ্রামে প্রথম পুলিশ সদস্য মোখলেছ

প্রকাশ: ২০২০-০৫-২১ ১৪:০০:১৪ || আপডেট: ২০২০-০৫-২১ ১৪:০০:১৬

Spread the love

চট্টগ্রামঃ করোনা যুদ্ধে জীবন উৎসর্গ করলেন চট্টগ্রাম জেলা পুলিশের প্রথম সদস্য কনস্টেবল মো: মোখলেছুর রহমান, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ১০ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন ।

করোনা ভাইরাস প্রতিরোধে দায়িত্ব পালনকালে করোনাক্রান্ত (কভিড-১৯) হয়ে জীবন দিলেন পুলিশের আরও এক সম্মুখযোদ্ধা। দেশ ও জাতির কল্যাণে আত্মোৎসর্গকারী এ পুলিশ সদস্য হলেন কনস্টেবল মো: মোখলেছুর রহমান। তিনি চট্টগ্রাম জেলা পুলিশে সদর কোর্টে কর্মরত ছিলেন।
তাঁর বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি থানার টামটা গ্রামে। তিনি স্ত্রী, তিন কন্যা ও এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস এম রশিদুল হক, পিপিএম-সেবা গভীর দুঃখ ও শোক প্রকাশ করে বলেন ” বর্ণিত কনস্টেবল বাংলাদেশ পুলিশের একজন দক্ষ, কর্মঠ, চৌকস এবং দায়িত্বশীল পুলিশ সদস্য ছিলেন। তাঁর মত এমন একজন দক্ষ, দায়িত্ববান ও অভিজ্ঞ পুলিশ সদস্যের মৃত্যুতে চট্টগ্রাম জেলা পুলিশের প্রতিটি সদস্য শোকাহত। চট্টগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক ও গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা যেন শোকসন্তপ্ত পরিবারের প্রতিটি সদস্যকে এ অপূরণীয় ক্ষতি ও প্রিয়জন হারানোর শোক বহন করার শক্তি দান করেন।

উল্লেখ্য, এ নিয়ে বাংলাদেশ পুলিশের ১০ সদস্য করোনা যুদ্ধে আত্মোৎসর্গ করলেন। #প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal