, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

কোভিড-১৯ আক্রান্ত সিএমপি’র পুলিশ সদস্যদের জন্য কমিশনারের উপহার সামগ্রী

প্রকাশ: ২০২০-০৫-১৯ ১৩:২৩:২২ || আপডেট: ২০২০-০৫-১৯ ১৩:২৩:২৪

Spread the love

চট্টগ্রামঃ নগরীতে কোভিড-১৯ আক্রান্ত সিএমপি’র পুলিশ সদস্যদের জন্য কমিশনারের পক্ষ থেকে পাঠানো হলো চিকিৎসা সামগ্রী সহ গিফট প্যাক ।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ৭ হাজার অফিসার ও ফোর্সকে করোনা ভাইরাসের সংক্রমন থেকে রক্ষা করতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম একের পর এক গ্রহণ করেছেন অভাবনীয় সব উদ্যোগ।

তারই ধারাবাহিকতায় এবার করোনা ভাইরাসে আক্রান্ত সিএমপির প্রত্যেক পুলিশ সদস্যের জন্য সিএমপি পুলিশ কমিশনার এর পক্ষ থেকে প্রদান করা হলো প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রীসহ একটি গিফট প্যাক। গতকাল(১৭ মে,২০২০) শুরু হওয়া এই গিফট প্যাক বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

এই গিফট প্যাকের মধ্যে রয়েছে ওয়াটার হিটার, গামছা, ডাস্টার ক্লথ, ছুরি, স্যাভলন সাবান, হ্যান্ড স্যানিটাইজার, ব্রাশ, টুথপেস্ট, সার্জিক্যাল মাস্ক (১০পিস), মালটা (২কেজি), আদা, দারুচিনি, লবঙ্গ, তেজপাতা, গোলমরিচ, এলাচি, সিভিট (২০পিস), মিনারেল ওয়াটার (২৪পিস), নগদ ৫ হাজার টাকা। এর ফলে আক্রান্ত পুলিশ সদস্যগণ প্রাতিষ্ঠানিক চিকিৎসা সেবার পাশাপাশি ব্যক্তিগত ভাবেও নিজেদের আরোগ্য লাভে সক্রিয় ভূমিকা পালন করতে পারবেন। #প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal