, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

চট্টগ্রামে হতদরিদ্র ও মধ্যবিত্তের পাশে সমাধান ফাউন্ডেশন

প্রকাশ: ২০২০-০৫-০৫ ২০:২৬:২৬ || আপডেট: ২০২০-০৫-০৫ ২০:২৬:২৮

Spread the love

সমাধান ফাউন্ডেশন করোনা পরিস্থিতির শুরুর থেকে শ্রমজীবী,অসহায় হতদরিদ্র, মধ্যবিত্ত এবং নিম্ন মধ্যবিত্ত পরিবার গুলোর পাশে দাঁড়ানো চেষ্টা করে আসছে।

রমজান উপলক্ষে ইফতার এবং সেহেরির খাদ্যসামগ্রী হিসেবে আজ সংগঠনটি ৩য় বারের মত নগরী চট্টগ্রামের ৫০ টি কর্মহীন মধ্যবিত্ত পরিবারের ঘরে খাবার পৌঁছে দেয় এবং এটি চলমান থাকবে।

দেশের প্রতিটি ক্র্যান্তিকালীন মুহূর্তে “সমাধান ফাউন্ডেশন” তার কর্মীবৃন্দদেরকে নিয়ে নিরলস কাজ করে গেছেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি জনাব এম.এ.কামরুল ইসলাম আমাদের জানান সারাবছর আমরা নিম্মোক্ত প্রজেক্ট গুলো রান করে থাকিঃ

১.ঈদ বস্ত্র বিতরন
২.শীত বস্ত্র বিতরন
৩.ব্লাডগ্রুপ ক্যাম্পিং
৪.খাদ্য বিতরণ
এবং আরো বেশ কিছু প্রজেক্ট করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম তানভীর, সহ-সভাপতি মো. মামুন, তৌহিদুল ইসলাম, মোহাম্মদ ফারুক, অর্থ সম্পাদক আজাদ, মো. মহিব, রেজাউল করিম, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মো. ওয়াজেদ শরীফ এবং ববিন শিল্প প্রতিষ্ঠানের মালিক এবং উর্ধতন কর্মকর্তাবৃন্ধ।

এম.এ.কামরুল ইসলাম একবরাতে আবার বলেন, আলহামদুলিল্লাহ আমরা সমাধান ফাউন্ডেশন থেকে একটি পথশিশুদের স্কুল স্থাপনের প্রকৃিয়া চলছে।

সমাধান ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মাঈদুল ইসলাম তানভীর বলেন সমাজের বিত্তশালী ব্যাক্তিবর্গের কাছে আমাদের আবেদন আপনারা আমাদের পাশে দাঁড়াবেন এবং আমাদের প্রতিটা প্রজেক্ট চলমান থাকবে।

বন্দর নগরী চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিভিন্ন কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের একজাঁক তরুণ তরুণী আমাদের সংগঠনের সাথে জড়িত আছে যাদের নিরলস পরিশ্রম এবং কৃতকর্ম কিছু সুবিধা বঞ্চিত মানুষের প্রতিনিয়ত মুখে হাসির কারন।

Logo-orginal