, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

তথ্যমন্ত্রীর পক্ষে রাঙ্গুনিয়ায় যুব মহিলা লীগের ত্রাণ বিতরণ

প্রকাশ: ২০২০-০৫-১১ ২২:৩৫:১৯ || আপডেট: ২০২০-০৫-১১ ২২:৩৫:২১

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া রাঙ্গুনিয়ার খেটে খাওয়া গরীব অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেছে যুব মহিলা লীগ। রাঙ্গুনিয়া যুব মহিলা লীগের আহবায়ক এ্যাডভোকেট রাহেলা আক্তার চৌধুরী রেখা তার ব্যক্তি উদ্যোগে এসব ত্রাণ বিতরণ করেন।
রোববার (১০মে) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে ত্রাণ বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজানগর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়র শামসুল আলম তালুরদার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের, সমাজ ও ত্রান বিষায়ক সম্পাদক কামাল উদ্দীন চৌধুরা, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি পলাশী মুৎসুদ্দী, উপজেলা তাঁতী লীগের আহবায়ক মোরশেদ তালুকদার, হেলাল তালুকদার সহ যুব মহিলা লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। এদিন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা ১’শ অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী দেওয়া হয়।
এডভোকেট রাহেলা চৌধুরী জানায়, এই দুর্দিনে তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি নির্দেশ দিয়েছেন সাধারণ খেটে খাওয়া অসহায় মানুষের পাশে দাড়াতে। তারই নির্দেশে প্রথম পর্যায়ে যুব মহিলা লীগের পক্ষ থেকে এসব খাদ্য উপহার হিসেবে দেওয়া হয়েছে। পর্যায়ক্রমে আরও মানুষকে সহায়তা করা হবে বলে তিনি জানান।

Logo-orginal