, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ার পারুয়ায় ত্রান বিতরণ সমন্বয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২০-০৫-০৬ ১৭:১৩:০০ || আপডেট: ২০২০-০৫-০৬ ১৭:১৩:০২

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নে করোনা ভাইরাসের কারণে প্রকৃত কর্মহীন সাধারণ অসহায় মানুষের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এবং রাঙ্গুনিয়ার সাংসদ ও তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ এমপি’র দেওয়া ত্রান সামগ্রী সঠিক বন্টনের লক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বুধবার ( ৬ মে) পারুয়া ইউনিয়ন পরিষদের হল রুমে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, ইউনিয়ন ও ওয়ার্ড় আ,লীগের সভাপতি সম্পাদকদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম তালুকদার। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ত্রান বিতরণ সমন্বয় কমিটির সদস্য ও উপজেলা আ,লীগের শ্রম বিষয়ক সম্পাদক ফারুক আহমদ তালুকদার, পারুয়া ইউনিয়ন আ,লীগের সভাপতি মো. এখতেয়ার হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ তালুকদার, ইউপি সদস্য-সদস্যা বৃন্দ,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক মন্ডলী।

বক্তারা বলেন আমরা সবাই দেশের সেবক হিসাবে দেশের দুঃসময়ে কেটে খাওয়া সাধারণ কর্মহীন মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রী ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র দেওয়া ত্রান সামগ্রী সুষ্ঠু ভাবে বন্ঠন করা আমাদের মূল লক্ষ্য।

Logo-orginal