, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় ২০০ ইমাম-মুয়াজ্জিন ও বৌদ্ধ সম্প্রদায়কে খাদ্যসামগ্রী দিয়েছে পুলিশ সুপার

প্রকাশ: ২০২০-০৫-০৬ ২২:০৮:০৯ || আপডেট: ২০২০-০৫-০৬ ২২:০৮:১১

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন,রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
#রাঙ্গুনিয়ায় দুইশত ইমাম-মুয়াজ্জিন ও বৌদ্ধ সম্প্রদায়কে খাদ্য সামগ্রী দিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ। বুধবার (৬ মে) সকালে রাঙ্গুনিয়া আদর্শ বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।
চট্টগ্রাম ব্যাপী তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে রাঙ্গুনিয়ায় এসব খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে বলে তিনি জানান। সামাজিক দুরত্ব বজায় রেখে ১০০ ইমাম-মুয়াজ্জিন ও ১০০ বৌদ্ধ সম্প্রদায়ের লোকজনকে এদিন খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মসিউদ্দৌলাহ রেজা, সহকারি পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) আবুল কালাম আজাদ, রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুব মিল্কি প্রমুখ।
চলমান করোনা ভাইরাস কে কেন্দ্র করে জেলা পুলিশ কর্তৃক এ ধরনের মহতী উদ্যোগ কে এলাকাবাসী স্বাগত জানিয়েছেন। ইমাম-মোয়াজ্জিন ও বৌদ্ধ সম্প্রদায়ের নারী-পুরুষদের একসাথে ত্রাণ দিয়ে পুলিশ সাম্প্রদায়িক সম্প্রতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মন্তব্য করেছেন ন্ত্রাণ নিতে আসা সাধারণ মানুষ।

সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহবান জানিয়ে পুলিশ সুপার এস এম,রশিদুল হক পি,পি,এম জানান, বাংলাদেশ পুলিশ যে কোন পরিস্থিতিতে গরীব অসহায় মানুষদের পাশে থাকবেন। করোনাভাইরাসের কারণে অসহায় পরিবারগুলোর মধ্যে স্বস্তি ফিরিয়ে আনতে এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Logo-orginal