, শনিবার, ১১ জুলাই ২০২০

Avatar admin

বৃদ্ধকে উলঙ্গ করে নির্যাতনকারী যুবলীগ নেতা আটক না হওয়ায় ক্ষোভ ও নিন্দা

প্রকাশ: ২০২০-০৬-০৩ ০০:২৮:১০ || আপডেট: ২০২০-০৬-০৩ ০০:২৮:১৩

Spread the love

কক্সবাজাররে চকরিয়ায় চাঞ্চল্যকর ঘটনা বয়োবৃদ্ধকে উলঙ্গ করে নির্যাতনকারী সেই যুবলীগ নেতা এখনো আটক না হওয়া ক্ষোভ বাড়ছে এলাকায় এবং নিন্দার ঝড় বইছে সোশ্যাল মিডিয়ায়।

স্থানীয় যুবলীগ বলছে অভিযুক্তকে দল থেকে বহিষ্কার করা হয়েছে,আওয়ামী যুবলীগ ঢেমুশিয়া ইউনিয়ন শাখার সভাপতি সেলিম রেজা মিটু ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রমিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার (২ জুন) স্বাক্ষরিত এক বহিষ্কারাদেশ থেকে জানা যায়- যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল দল। এখানে দলের নাম ব্যবহার করে উশৃংখলতা করলে কাউকে ছাড় দেওয়া হয়না।

ঢেমুশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ও ইউনিয়ন যুবলীগের সদস্য আনছার আলম দলীয় দাপট দেখিয়ে প্রবীন মুরব্বি ঢেমুশিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও কাউন্সিলর নুরুল আলমকে প্রকাশ্যে দিবালোকে লুঙ্গী টেনেহিঁচড়ে নেংটা করে মারধর পূর্বক চরম অপদস্ত করেন এবং ভিডিও করে ফেইচবুকে আপলোড দেন।

মুহুর্তেই ভাইরাল হয়ে নিন্দনীয় সে ভিডিওটি, নিন্দা আর প্রতিবাদে ফেটে পড়ে দেশের মানুষ, সকলের দাবী একটাই, দ্রুত গ্রেপ্তার করে কঠোর সাজা দেওয়া হোক সন্ত্রাসী আনছারকে।

কক্সবাজার জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন অনলাইন এক্টিভিটির নেটিরা, তাদের দাবী সভ্যতার সাথে চরম উপহাসকারী সন্ত্রাসী আনছারকে আটক করা হোক।

একে/আরটিএম।

Logo-orginal