, শনিবার, ১১ জুলাই ২০২০

Avatar admin

রাঙ্গুনিয়ায় দুই গরু চোর আটক

প্রকাশ: ২০২০-০৬-০৫ ২০:২৬:১৯ || আপডেট: ২০২০-০৬-০৫ ২০:২৬:২১

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়া থানার বিশেষ অভিযানে দুই গরু চোরকে আটক করা হয়েছে । শুক্রবার( ৫ জুন) ভোরে সরফভাটা গোডাউন ব্রিজ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো সরফভাটা মীরেরখীল ১নং ওয়ার্ড়ের বাসিন্দা মো. সামছুর পুত্র মো. দিদার( ৩০) ও পদুয়া ইউনিয়নের নারিশ্চা চৌকিদার বাড়ির মৃত মো. আবু তাহেরের পুত্র মো. আরমান (৩১)। এসময় তাদের কাছ থেকে একটি গরু উদ্ধার করা হয়। শুক্রবার সকালে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা সূত্রে জানা যায়, ভোরবেলা একটি অটোরিকশা ( সিএনজি) করে কয়েকজন শীর্ষ চোর গরু নিয়ে যাচ্ছে এমন সংবাদে সরফভাটা গোডাউন ব্রিজের উপর থেকে একটি ৫০হাজার টাকা দামের গরুসহ দুই গরু চোরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এসময় আরো তিন শীর্ষ চোর পালিয়ে যায়। পরে জানা যায় মধ্য সরফভাটা ৪নং ওয়ার্ড়ের বাসিন্দা আবদুস সোবহানের পুত্র মো. নুরুল আবচারের পালিত একটি গরু চুরি হয়ে গেছে। তারা থানায় যোগাযোগ করলে উপযুক্ত প্রমানের ভিত্তিতে গরুর মালিককে গরুটি ফিরিয়ে দেওয়া হয়।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল বলেন, গোপন সংবাদে তাদের আটক করা হয়। এসময় শীর্ষ আরো তিন সন্ত্রাসী পালিয়ে যায়। এঘটনার সাথে সম্পৃক্ত আরো চার জনকে আটকের চেস্টা চলছে।

Logo-orginal