, রোববার, ৫ জুলাই ২০২০

Avatar admin

রাঙ্গুনিয়ায় বলাৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশ: ২০২০-০৬-০১ ১৬:২৫:১৬ || আপডেট: ২০২০-০৬-০১ ১৬:৩৬:০৮

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ রাঙ্গুনিয়ায় ১০বছরের এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে সরফভাটা থেকে এক যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা। উপজেলার সরফভাটা ইউনিয়নের হাজারীখীল গ্রামে এই ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম জুয়েল (২৭)। সে সরফভাটা হাজারীখীল আইল্লে বাপের বাড়ি এলাকার নজরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, রাস্তায় খেলা করার সময় স্থানীয় একটি পাঠাগারের শিক্ষক জুয়েল শিশুটিকে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। তার আর্ত চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে তাকে ঐ অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। স্থানীয়দের জেরার মুখে সে বলাৎকারের কথা স্বীকার করে এবং ইতিপূর্বে বেশ কয়েকবার এই কাজ করেছে বলে জানায়। উত্তেজিত জনতা তাকে গণপিঠুনি দিয়ে জুতার মালা পড়িয়ে এলাকায় হাটায়। পরে ইউপি সদস্য আলমগীর হাসান সিকদার তাকে পুলিশে হস্তান্তর করেন। তার বিরুদ্ধে মামলা নেওয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

রাঙ্গুনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইসমাঈল হোসেন জুয়েল জানায়, খবর পেয়ে আমরা আসামী এবং ভিকটিমকে থানায় নিয়ে আসছি। অভিযুক্ত যুবক প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এবং শিশুটিকে আগামীকাল ডাক্তারি পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।

Logo-orginal