, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

তাকে পরাজিত করব, আমি পরাভূত হব নাঃ তুর্কি আল শেখ

প্রকাশ: ২০২০-০৬-২১ ২৩:২০:০১ || আপডেট: ২০২০-০৬-২১ ২৩:২০:০৪

Spread the love

সৌদি জেনারেল এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষের প্রধান তুর্কি আল শেখ প্রথমবারের মতো তার অসুস্থতা নিয়ে প্রকাশ্যে কথা বলেছেন।

আল-শেখ তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, তিনি তার রোগের প্রকৃতি বা ধরণের সম্পর্কে কোনও বিবরণ না দিয়েই এই রোগের বিরুদ্ধে লড়াই করছেন এবং লিখেছেন: “আমি এখনও এই রোগের সাথে লড়াই করে চলেছি, তাকে পরাজিত করব এবং আমাকে দফায় দফায় পরাভূত করবে”, এই চাপ দিয়ে যে তিনি কঠোর লড়াই করবেন এবং হার মানবেন না কারণ তিনি পছন্দ করেন না সর্বনাশ বা পরাজয় ।

তিনি আরও লিখেন” তবে আমি এখনও আমার পায়ে দাঁড়িয়ে আছি এবং আমি তার দিকে ফিরব না এবং আমি হাল ছাড়ব না। তিনি জীবনের সাথে যুক্ত নন, তবে আমি পরাজয় পছন্দ করি না এবং আমাদের রব আমার সাথে আছেন।”

আল-শেখের এই কথাটি সামাজিক যোগাযোগমাধ্যমে সহানুভূতি জাগিয়ে তোলে, বিশেষত যে তিনি সেই পুরুষদের মধ্যে একজন, যিনি কিংডম যুবকদের হৃদয়ে আনন্দ ও শৈল্পিক কর্মসূচির মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেন, তার অবদান সবাই মনে রেখেছে ।

পাশাপাশি খেলাধুলা এবং ক্রীড়াবিদদের প্রতি তাঁর অবিচ্ছিন্ন সমর্থন ও পরিচয় ক্ষমতায়নের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ চিত্র হিসাবে মনে করা হয়।

এই রোগের সাথে আল শেখ গত দু’বছর ধরে চিকিত্সা করার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে বেশ কয়েকবার ভ্রমণ করেছিল, এই সময়ে তার বেশ কয়েকটি অস্ত্রোপচার হয়েছিল।

Logo-orginal