, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

admin admin

প্রধানমন্ত্রীর অনুদান পেলেন পদুয়ার স্বেচ্ছাসেবকলীগ নেতা মানিক

প্রকাশ: ২০২০-০৬-০৪ ২২:০৯:৪৬ || আপডেট: ২০২০-০৬-০৪ ২২:০৯:৪৮

Spread the love

লোহাগাড়া প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে ১লক্ষ টাকার অনুদান পেয়েছেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান মানিক।

জানা যায়, বিগত কয়েকমাস পুর্বে পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান মানিক অসুস্হ হলে বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, সাতকানিয়া লোহাগাড়ার কৃতি সন্তান আলহাজ্ব আমিনুল ইসলাম আমিনের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আর্থিক অনুদানের জন্য একটি আবেদন করেন।

উক্ত আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলামের আন্তরিক সহযোগীতায় স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুর রহমান মানিক কে ১ লক্ষ টাকার চেক প্রদান করা হয়।
৪ জুন বিকেলে চট্টগ্রামস্হ কেন্দ্রীয় আ`লীগ নেতা আমিনের বাসা থেকে স্বেচ্ছাসেবক লীগ নেতা মানিককে ১লক্ষ টাকার চেক হস্তান্তর করা হয়।

এসময় উপস্হিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নুরুল কবির সলিল, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা মুহাম্মদ নাজিম উদ্দিন, আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী, লোহাগাড়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান।

আমিনুল ইসলাম আমিনের ব্যক্তিগত সহকারী, লোহাগাড়ার বড়হাতিয়ার কৃতি সন্তান মিরান হোসেন মিজান বলেন, পদুয়ার স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজান বিগত কয়েকমাস পুর্বে অসুস্হ হয়ে পড়লে প্রিয় নেতা আমিন ভাইয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ে আর্থিক সহায়তার জন্য আবেদন করেন। আমিন ভাইয়ের আন্তরিক সহযোগীতায় মানিককে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১লক্ষ টাকার চেক প্রদান করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১লক্ষ টাকার অনুদান পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, প্রিয় নেতা আমিনুল ইসলাম আমিন ভাইকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পদুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মিজানুর রহমান মিজান।

আ/একে/৪৬২০

Logo-orginal