, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

admin admin

রাঙ্গুনিয়ায় মামার হাতে ভাগ্নে খুন

প্রকাশ: ২০২০-০৬-২৯ ২৩:১০:৫৫ || আপডেট: ২০২০-০৬-২৯ ২৩:১০:৫৭

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ
রাঙ্গুনিয়ায় মামার হাতে ভাগ্নে খুন হওয়ার ঘটনা ঘটেছে।

সোমবার (২৯ জুন) বিকাল ৪টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ঠান্ডাছড়ি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের নাম মো. রনি (২২)। সে ওই এলাকার রফিক চেয়ারম্যান কলোনীর মো. মাহবুব এর ছেলে।

ঘাতক মামার নাম মো. ইউনুস (২৫)। তিনি উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের মুহাম্মদ আলীর ছেলে। তিনি ইটভাটার শ্রমিক হিসেবে কাজের সুবাদে রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি গ্রামের সিরাজ মাস্টার কলোনীতে ভাড়া বাসায় থাকতেন। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন জানা যায়।

রাঙ্গুনিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল বারেক বলেন, নিহত রনির আপন মামার শ্যালক হলেন ঘাতক ইউনুস। সেই সুবাদে সম্পর্কে মামা ইউনুসের ভাড়া বাসায় প্রায়ই আসাযাওয়া করতো রনি। সেখানে গিয়ে মামার কাছে টাকাপয়সা সহ নানা কিছু চাইতো এবং না দিলে রাগারাগি করতো। বিষয়টি মামা ইউনুসের পছন্দ হতো না এবং প্রায়ই তাকে সেখানে যেতে মানা করতেন। কিন্তু ভাগ্নে রনি তার কথা না শুনে প্রায়ই সেখানে গিয়ে তার সাথে নানা বিষয়ে তর্কে জড়াতেন।

সোমবার বিকালেও সিরাজ মাস্টার কলোনীতে মামা ইউনুসের ভাড়া বাসায় যান ভাগ্নে ইউনুস। গিয়েই মামার সাথে তর্কে জড়িয়ে পড়েন তিনি। একপর্যায়ে মামা ইউনুস ভাগ্নের বুকে দা দিয়ে কুপিয়ে যখম করে করে পালিয়ে যান। এতে সে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। এলাকার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রনি পেশায় একজন মোটরসাইকেল মেকানিক ছিলেন এবং এক বছর হয় তিনি বিয়ে করেছেন।

রাঙ্গুনিয়া থানার এসআই মো. জয়নাল বলেন, নিহত রনির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ইউনুসকে ধরতে অভিযান চালানো হচ্ছে। খুনের ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Logo-orginal