, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০

Avatar admin

ঈদ উপলক্ষে ভিজিএফের চাল পেল পারুয়ার ৩৮৩ হতদরিদ্র পরিবার

প্রকাশ: ২০২০-০৭-৩১ ১১:৫২:১৭ || আপডেট: ২০২০-০৭-৩১ ১১:৫২:২৯

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সারাদেশে অতি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সহযোগিতা (ভিজিএফ) এর আওতায় চাল বিতরণ করা হচ্ছে। এর ধারাবাহিকতায় চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১৫টি ইউনিয়নে ৮১৪৪জন হত দরিদ্রের মাঝে ১০কেজি করে ৮১ দশমিক ৪৪০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার(৩০জুলাই) সকালে উপজেলার পারুয়া ইউনিয়নে ৩৮৩জন দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা ত্রাণ সমন্বয়ক কমিটির সদস্য ফারুক আহমেদ তালুকদার, পারুয়া ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম তালুকদার, পারুয়া ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ তালুকদার প্রমুখ।

ভিজিএফ এর চাল প্রাপ্তরা প্রধানমন্ত্রী এবং রাঙ্গুনিয়ার সাংসদ ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপিকে ধন্যবাদ জানিয়ে বলেন, এর আগেও তথ্যমন্ত্রী আমাদের ত্রাণ সহায়তা দিয়েছিলেন।করোনা ভাইরাসের প্রভাবে আমরা অভাবগ্রস্ত। কাজও নেই, এখন আমরা অসহায়। আর ঈদের আগ মুহুর্তে এই চাল পেয়ে আমাদের খুব উপকার হয়েছে।

ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম তালুকদার বলেন, ৩৮৩ জন কার্ডধারীর মধ্যে জনপ্রতি ১০ কেজি করে ৩.৮৩০ মেট্রিকটন চাল বিতরণ করা হয়েছে।

উপজেলা ত্রাণ সমন্বয়ক কমিটির পারুয়া ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত ফারুক আহমেদ তালুকদার বলেন, রাঙ্গুনিয়ার সাংসদ ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র নির্দেশে তালিকায় প্রকৃত দুঃস্থ ও হতদরিদ্রের খুঁজে বের করে অগ্রাধিকার দেওয়া হয়েছে এবং এতে তারা অনেক খুশি।

Leave a Reply

Logo-orginal