, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০

Avatar admin

করোনায় মাশরাফি নেগেটিভ, সুমনার পজিটিভ

প্রকাশ: ২০২০-০৭-১৪ ২২:১১:৩২ || আপডেট: ২০২০-০৭-১৪ ২২:১১:৩৪

Spread the love

অবশেষে করোনা নেগেটিভ সনদ পেয়ে গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুইদিন আগে তিনি পরীক্ষার স্যাম্পল জমা দিয়েছিলেন আজ এসেছে রিপোর্ট। তবে ম্যাশের স্ত্রী সুমনা হক এখনও করোনা পজিটিভ হয়ে আছেন। আজ রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে এসব তথ্য দিয়েছেন মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার কনোরাভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।’

‘শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন। সুত্রঃ কালের কন্ঠ ।

Logo-orginal