, শনিবার, ২৪ অক্টোবর ২০২০

Avatar admin

জরুরী অক্সিজেন সেবা নিয়ে নড়াইলবাসীর পাশে মাশরাফি

প্রকাশ: ২০২০-০৭-১৯ ১৪:০৭:১৪ || আপডেট: ২০২০-০৭-১৯ ১৪:০৭:১৭

Spread the love

করোনাভাইরাসে আক্রা’ন্ত রোগীদের জন্য জরুরি অক্সিজেন সেবার ব্যবস্থা করেছে মাশরাফির ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’। গতকাল শুক্রবার বিকেলে জেলা শহরের মহিষখোলায় শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক হাসপাতাল চত্বরে এ কার্যক্রম শুরু হয়।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক বলেন, ‘জেলায় করোনা আক্রা’ন্তের সংখ্যা দিন দিন আশং’কাজনকভাবে বাড়ছে। এদের প্রায় সবাই নিজ বাড়িতে কোয়রেন্টিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের অনেকরই অক্সিজেন সেবা প্রয়োজন। মূলত তাদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য এ উদ্যোগ নেওয়া হয়েছে। মোট ১৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এ কার্যক্রম চালু করা হয়েছে। এর সঙ্গে রোগীদের মাস্ক ও অক্সিমিটার প্রদান করা হচ্ছে।’

মাশরাফির আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন এ সিলিন্ডারগুলি সরবরাহ করেছে বলে তরিকুল জানান। এ সংগঠনের মাধ্যমে নড়াইলের সাধারণ মানুষ সেবা পাবে আশা প্রকাশ করেন অনুষ্ঠানের সভাপতি নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর ভাইস চেয়ারম্যান শামীমুল ইসলাম টুলু।

ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, নড়াইলে করোনায় আক্রা’ন্ত রোগীদের অক্সিজেন সিলিন্ডার নিতে গেলে অবশ্যই বিশেষজ্ঞ চিকিৎসকের লিখিত প্রেসক্রিপশন ও পরামর্শ আনতে হবে। যারা নেবেন তারা এক্সপার্ট বা নার্স দিয়ে অক্সিজেন সিলিন্ডার সেট করবেন। #সংগৃহীত।

#নিউজটি ভালো লাগলে শেয়ার করুন প্লিজ।

Logo-orginal