, সোমবার, ১০ আগস্ট ২০২০

Avatar admin

প্রবাসী জানে আলম এর সৌজন্যে করোনা রোগীদের সাহায্যে এগিয়ে এলো লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম

প্রকাশ: ২০২০-০৭-১৪ ১২:৪০:২০ || আপডেট: ২০২০-০৭-১৪ ১২:৪০:২২

Spread the love

চট্টগ্রামের লোহাগাড়ায় করোনার এই মহামারীর সময় অসহায় দরিদ্র রোগীদের সাহয্যার্থে আবারো এগিয়ে এসেছে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম।

এবার শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে এ সংগঠন। এর আগে বিভিন্ন সময়ে দরিদ্র মানুষ এতিমদের সাহায্য করে প্রশংসিত হয়েছে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম।

করোনায় দেশের বিভিন্নস্থানে শ্বাসকষ্টে রোগী মারা যাচ্ছে। অক্সিজেনের অভাবে নিদারুন কষ্ট করছেন করোনায় আক্রান্ত রোগীরা। অক্সিজেন যেন এখন সোনার হরিণ।

এ বিষয়টি অনুধাবন করে অসহায় মানুষদের সাহায্যে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর প্রবাসী সদস্য জানে আলম এর সৌজন্যে অক্সিজেন সিলিন্ডার সহায়তার সিদ্ধান্ত নেয় লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম।লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জহির উদ্দিনের কাছে করোনা রোগীদের ব্যহারের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লাহ চৌধুরী,সমন্নয়ক মোঃ আবু ছিদ্দিক, সমন্নয়ক ওয়াহিদ উদ্দিন মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান।

লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে জানানো হয়, করোনার এ সময়ে বিভিন্নভাবে মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তারা।

তারই ধারাবাহিকতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতে মানুষের প্রয়োজনে সামর্থ অনুযায়ী অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থাকবে বলেও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে জানানো হয়।

এদিকে, এ ধরনের মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জহির উদ্দিন

তার মতে, করোনার এ দুর্যোগের সময়ে অসহায় মানুষদের সহযোগীতায় লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম মত সামর্থবানরা এগিয়ে আসলে সবার জন্যই মঙ্গল হবে।

Logo-orginal