, সোমবার, ১০ আগস্ট ২০২০

Avatar admin

সে দুর্নীতিবাজের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা, কঠোর শাস্তি দাবী প্রবাসীদের

প্রকাশ: ২০২০-০৭-০৯ ২০:৩৪:৪১ || আপডেট: ২০২০-০৭-০৯ ২০:৩৪:৪৪

Spread the love

নানা অনিয়ম ও প্রতারণার অভিযোগে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান শাহেদ করিম ওরফে মো. শাহেদের বিরুদ্ধে মামলা করেছে র্যাব। মামলার তদন্তের স্বার্থে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) পুলিশের পক্ষ থেকে ইমিগ্রেশন বিভাগকে এ সংক্রান্ত চিঠি দেয়া হয়েছে। পুলিশ সদর দফতরের দায়িত্বশীল কর্মকর্তারা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

চিঠিতে বলা হয়, প্রতারণা মামলার আসামি শাহেদের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তিনি যেন দেশের বাইরে যেতে না পারেন সে বিষয়ে ব্যবস্থা নিতে বলা হচ্ছে।

এদিকে বুধবার মধ্যরাতে রাজধানীর নাখালপাড়া থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদের প্রধান সহযোগী ও জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে গ্রেফতার করেছে র্যাব। তার কাছে থেকে শাহেদ সম্পর্কে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে।

এর আগে নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ ও করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা একে একে সিলগালা করে র্যা পিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যা ব)।

এদিকে দুর্নীতিবাজ শাহেদকে আটক কঠোর শাস্তির দাবি জানিয়েছে প্রবাসীরা, গতকাল ইতালী ফেরত প্রবাসীরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে বলেছেন, প্রবাসীদের সাথে করোনা সনদ জালিয়াতি করে কথিত বুদ্ধিজীবী মিঃ শাহেদ দেশের সাথে বিশ্বাসঘাতকতা করেছে, তাই দ্রুত তাকে আটক করে শাস্তির ব্যবস্থা করুন ।

Logo-orginal