, সোমবার, ১০ আগস্ট ২০২০

Avatar admin

সড়ক দূর্ঘটনায় আহত রাঙ্গুনিয়া থানার ওসি সাইফুল

প্রকাশ: ২০২০-০৭-১২ ২০:৩৬:০৪ || আপডেট: ২০২০-০৭-১২ ২০:৩৬:০৫

Spread the love

ইসমাঈল হোসেন নয়ন, রাঙ্গুনিয়া প্রতিনিধিঃ সড়ক দুর্ঘটনার কবলে পড়ে আহত হয়েছেন রাঙ্গুনিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ সাইফুল ইসলাম।

রোববার (১২ জুলাই) দুপুরে কাপ্তাই সড়কের উপজেলার গোডাউন কাদের নগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় রবিউল আলম (২৫) নামে এক মোটর সাইকেল আরোহীও গুরুতর আহত হয়েছেন। তিনি রাঙ্গুনিয়া পৌরসভার ইছাখালী গুচ্ছগ্রাম এলাকার মোহাম্মদ আলমগীরের ছেলে। তাকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

রাঙ্গুনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জয়নাল জানান, দুপুরের দিকে ওসি সাইফুল তার সরকারি পিকআপ ভ্যানে করে উপজেলার পদুয়া ইউনিয়নে যাচ্ছিলেন। যাওয়ার পথে গোডাউন কাদের নগর এলাকায় এলে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি মোটর সাইকেল অন্য একটি গাড়িকে ওভারটেক করার সময় পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে যায়। এ সময় মোটর সাইকেল আরোহীকে বাঁচাতে পাশ কাটাতে গিয়ে পিকআপ ভ্যানটি সড়কের পাশ্ববর্তী খাঁদে পড়ে যায়। এতে চালক আঘাত না পেলেও ওসি সাইফুল আহত হন। অন্যদিকে মোটর সাইকেল আরোহীও ভারসাম্য হারিয়ে পড়ে যায়। তাদের দু’জনকেই উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. রবিউল হোসেন জানান, ওসি সাইফুলের বাম হাত, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মোটর সাইকেল আরোহীর আঘাত গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

Logo-orginal