, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশনসহ সব অনলাইন টিভি বন্ধের আবেদন

প্রকাশ: ২০২০-০৭-২৭ ১৭:৫৩:৫২ || আপডেট: ২০২০-০৭-২৭ ১৭:৫৩:৫৪

Spread the love

অনুমোদনহীন জয়যাত্রা টেলিভিশনসহ সব অনলাইন টিভির কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় নির্দেশনা চেয়ে তথ্য মন্ত্রণালয়ে আবেদন করেছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী। আজ সোমবার ন্যাশনাল ল’ ইয়ার্স কাউন্সিলের চেয়ারম্যান ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট এস এম জুলফিকার আলী জুনু এ আবেদনের কথা জানান। রোববার তিনি এ আবেদন করেন।

আবেদনে বলা হয়, সম্প্রতি ফেসবুক খুললে দেখা যায় ‘জয়যাত্রা টিভি’ নামে একটি টিভির নিউজ। জেলায় জেলায় জয়যাত্রা টিভির সাংবাদিকদের কর্মকাণ্ড। এমনকি বাংলাদেশের বিভিন্ন থানায় জয়যাত্রা টিভির সাংবাদিক পরিচয়ে বাদী হয়ে লোকজনের বিরুদ্ধে সাইবার সিকিউরিটি আইনে মামলা ও জিডির সংবাদ। সম্প্রতি দেশের আলোচিত ব্যক্তি ও ঘটনা নিয়েও জয়যাত্রা টিভির বিতর্কিত সংবাদ ও টকশো দেখা যাচ্ছে। আরো দেখা যাচ্ছে জয়যাত্রা টিভির মালিকপক্ষ কথায় কথায় মামলার হুমকি দিচ্ছেন।

আবেদনে আরো বলা হয়, প্রকৃতপক্ষে জানা গেছে- জয়যাত্রা টিভি সম্প্রচারের সরকারি অনুমোদন ও লাইসেন্স নেই। লাইসেন্সহীন জয়যাত্রা টিভির কর্তৃপক্ষ কর্তৃক জেলায় জেলায় সাংবাদিক, স্টাফ রিপোর্টার নিয়োগ দেয়াও সম্পূর্ণ অনৈতিক ও ফৌজদারি অপরাধ। অতএব অবৈধভাবে পরিচালিত জয়যাত্রা টিভির কার্যক্রম বন্ধ ও টিভি পরিচালনাকারীদের আইনের আওতায় আনার আবেদন জানাচ্ছি। #নয়া দিগন্ত।

Logo-orginal