, শনিবার, ২০ এপ্রিল ২০২৪

admin admin

করোনার প্রাদুর্ভাব ঠেকাতে আমি ও কাজ বন্ধ করে ঘরে বসে আছি -অভিনেত্রী জেরিন খান

প্রকাশ: ২০২০-০৭-১৯ ১৮:০৭:৩৮ || আপডেট: ২০২০-০৭-১৯ ১৮:০৭:৪০

Spread the love

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে সরকার। দেশের এই কঠিন সময়ে মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি এগিয়ে এসেছেন অনেক অভিনেত্রী । এবার এই তালিকায় যোগ দিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জেরিন খান ।

করোনার থাবায় এখন পর্যন্ত বাংলাদেশে প্রাণ হারিয়েছেন ২ হাজার ৫৮১ জন। আর আক্রান্ত হয়েছেন ২ লাখ ২ হাজার ৬৬ জন। এই ভয়ানক ভাইরাসের সংক্রমণ ঠেকানোর মতো কোনো ভ্যাকসিন এখন পর্যন্ত আবিষ্কার করা সম্ভব হয়নি। ফলে পরিস্থিতি দিনকে দিন আরও খারাপের দিকেই যাচ্ছে। জটিল এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রাখাই সবচেয়ে বড় ভরসা।

অভিনেত্রী জেরিন খান বলেন, ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। যদিও এখন ভালো থাকার সময় নয়। তরপরও একটা যথা বলবো আপনাদের । আপনারা দয়া করে বাসায় থাকুন, আর জরুরি কাজ ছাড়া বাসা থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা মেনে চলুন। আশা করি ইনশাল্লাহ বাসায় থাকার চেষ্টা করবেন। সবাই সুস্থ থাকবেন, সচেতন থাকবেন এবং সবাই দোয়া করবেন, যেন সবাই ভালো থাকে। এবং ভালো দিন আসবে ইনশাল্লাহ। ‘ করোনার কারণে আমি ও কাজ বন্ধ করে ঘরে বসে আছি। আর করোনা পরিস্থিতির সমাধান হলে আবারো ভালো কাজ নিয়ে আপনাদের সামনে হাজির হবো। আমার জন্য সবাই দোয়া করবেন।

Logo-orginal