, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০

Avatar admin

RTM লাইভ অনুষ্ঠানে দেশের জন্য হৃদয় ছোঁয়া দোয়া করলেন শাঈখ ডঃ খলিলুর রহমান মাদানি

প্রকাশ: ২০২০-০৭-১৭ ১২:১১:২৪ || আপডেট: ২০২০-০৭-১৭ ১২:২২:১৯

Spread the love

আরটিএম লাইভ ডেস্কঃ আল্লাহ রাব্বুল আলেমিন সর্ব শক্তিমান, অন্তত করোনা মহামারিতে সকল জাতি গোষ্ঠি আল্লাহ তায়ালার শক্তি সম্পর্কে অবশ্য জেনেছেন, অতএব আল্লাহ তায়ালা একমাত্র উদ্ধার করতে পারে এই বিপদ্গ্রস্থ জাতিকে ।

RTM ইসলামী লাইভ অনুষ্ঠানে এই আহবান রেখেছেন দেশের বিশিষ্ট আলেম আন্তর্জাতিক ইসলামী স্কলার শাঈখ ডঃ খলিলুর রহমান মাদানি ছাহেব ।

মহান আল্লাহ তায়ালার নিকটে কান্না জড়িত কন্ঠে দেশ ও জাতির জন্য হৃদয় ছোঁয়া দোয়া করেছেন শাইখ ডঃ খলিলুর রহমান মাদানি ।

অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডলইস্ট OAFM এর আহবায়ক আবুল কাশেমের উপস্থাপনায় লাইভ অনুষ্ঠানে হজ্জের সমাজ-ভাবনা প্রেক্ষিত মহামারী করোনা বিষয়ে জ্ঞানগর্ব আলোচনা পেশ শাঈখ ডঃ মাদানি ।

প্রবাসী বাংলাদেশীদের উদ্দেশ্য RTM আয়োজিত প্রতি বৃহস্পতিবারের ইসলামিক অনুষ্ঠান আপনার জিজ্ঞাসায় শাঈখ ডঃ খলিলুর রহমান মাদানি ছাহেব করোনা মহামারী থেকে শিক্ষা নিয়ে আল্লাহর দিকে ফিরে আসার উদাত্ত আহবান জানান ।

ডঃ মাদানি হারাম শরীফের প্রধান ইমাম শাঈখ আব্দুর রহমান আল সুদাইসের হৃদয় ছোয়া দোয়ার উদাহারণ দিয়ে বলেন, হজ্জের মাসে বিশ্ব করোনা পরিস্থিতি থেকে মুক্তি পেতে আল্লাহ তায়ালার দরবারে কান্না কাটি করে মুক্তির জন্য বেশী বেশী তওবা ইস্তেগফার করার আহবান জানান ।

অনুষ্ঠানে হজ্জের সমাজ-ভাবনা প্রেক্ষিত মহামারী করোনা বিষয়ে আলোচনায় ইসলামের ইতিহাসে পুর্বে যেসব কারণে হজ্জ বন্ধ হয়েছিল, তার বিস্তারিত তুলে ধরেন শাইখ ডঃ খলিলুর রহমান মাদানি ।

Logo-orginal