, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

নিজ বাড়িতেও মুক্তিযোদ্ধা সমাবেশ করতে পারেননি এককালের প্রতাপশালী হাজারী

প্রকাশ: ২০২০-০৮-১৬ ১১:৫২:০৫ || আপডেট: ২০২০-০৮-১৬ ১১:৫৪:১৬

Spread the love

ফেনী শহরের মাস্টারপাড়ার নিজ বাড়ি প্রাঙ্গণ ‘মুজিব উদ্যানে’ পূর্বনির্ধারিত মুক্তিযোদ্ধা সমাবেশ করতে পারেননি বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন হাজারী। নিজ দলের প্রতিপক্ষ তাঁকে এ সমাবেশ করতে দেয়নি বলে তিনি অভিযোগ করেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শনিবার মুক্তিযোদ্ধাদের নিয়ে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছিলেন জয়নাল হাজারী। গতকাল বিকেলে সাংবাদিকদের তিনি অভিযোগ করে বলেন, কর্মসূচি ঘিরে ফেনী শহরে মুক্তিযোদ্ধাদের প্রবেশে বাধা দেওয়া হয়েছে। শহরের প্রবেশপথে, পাড়া-মহল্লায় পাহারা বসানো হয়েছে। কয়েকজন মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিত করা হয়েছে বলেও তিনি অভিযোগ করেন।

জয়নাল হাজারী আরও বলেন, মাস্টারপাড়ায় কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। তাঁর পরিবারের লোকজনকেও বাড়িতে প্রবেশে বাধা দেওয়া হচ্ছে। তাঁর ভাতিজিকেও লাঞ্ছিত করা হয়েছে। এ ছাড়া তাঁর বাড়ির সামনে মাইক বাজানোয় তিনি বিশ্রাম নিতে পারছেন না।

এসব ঘটনার জন্য জয়নাল হাজারী ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম হাজারীর অনুসারীদের দায়ী করেন। গত বৃহস্পতিবার রাতে তাঁর বাড়িতে ভাঙচুরের ঘটনায় মামলা করছেন বলেও জানান তিনি। সংবাদ সম্মেলনে জয়নাল হাজারী ছাড়া তাঁর অনুগত কোনো নেতা-কর্মীকে দেখা যায়নি।

Logo-orginal