, শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

সামিয়ার পাড়া শিল্পপতি কাছে অসহায় দরিদ্র পরিবার নির্যাতিত রক্তাক্ত এবং বাড়িঘর ভাংচুর।

প্রকাশ: ২০২০-০৮-০৯ ১৯:৫৯:৫৬ || আপডেট: ২০২০-০৮-০৯ ১৯:৫৯:৫৭

Spread the love

বিশেষ প্রতিনিধিঃ, সাতকানিয়া পৌরসভা ২নং ওয়ার্ড সামিয়ার পাড়া অন্তর্গত। মোহাম্মদ ইউসুফ বাড়িতে অতর্কিত হামলা করেছে, প্রতিবেশি শিল্পপতি আলহাজ্ব মোস্তফিজ সাওদাগর এবং তার ভাই আলহাজ্ব সাহব মিয়া তার পুত্রস্বজন সহ। পুলিশ জানিয়েছে তারা বাড়িতে নেই পালাতক।

আমাদের নিউজ প্রতিনিধি তথ্য সংগ্রহ পূর্বক জানতে পারি: বিগত অনেক দিন থেকে আলহাজ্ব মোস্তফিজ সাও: দরিদ্র দিনমজুর পরিবার মো: ইউসুফ পরিবারের জায়গার উপর হস্তক্ষেপ করেন। তারা তা সম্মতি না দেয়ায় তাদের উপর নানা রকম নির্যাতন এবং হয়রানি করত। আজ মো: ইউসুফ পরিবারের উপর আলহাজ্ব মোস্তফিজ সাওদাগর এবং তার ভাই আলহাজ্ব সাহাব মিয়া সাওঃ তার গং তাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এতে তারা তাদের বাড়িঘর ভাংচুর করে, এবং রক্তাক্ত করে আহত করেন নারী সহ অন্তত ৫জন। তারা বর্তমানে হাসপাতালে ভর্তি আছেন। ইউসুফ স্ত্রী মাথায় আঘাত পেয়ে আশঙ্কাজনক।

অত্র এলাকার প্রতিনিধি চরকা সমবায় সমিতি সভাপতি থেকে তথ্য জানতে যোগাযোগ করি: মোহাম্মদ হোসাইন জানান: আমি নিজে তাদের হামলায় বাধা দিতে গিয়ে আমি হামলার শিকার। আমি রক্তাক্ত মাথায় বেন্ডেস করানো হয়েছে। আমি এদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

পৌরসভা ২নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলির কাছে কয়েকবার যোগাযোগ করেও মোবাইল ফোনে পাওয়া যায়নি, ওনার সহকারির তথ্য মতে: এই বিষয়ে এলাকার ব্যক্তিবর্গ এবং প্রশাসন নিয়ন্ত্রন করছে। এবং হামলার পরবর্তিতেও সাতকানিয়া থানা পুলিশ পরিদর্শন করে গেছেন। হামলাকারিদের বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তারা পালাতক।

এলাকার মুরব্বী তথ্য সূত্রে জানতে পারি: তাদের কোটিপতি টাকার প্রভাবে গ্রামে অসহায় দরিদ্র পরিবারদের তাদের সম্মতিতে রাজি না হওয়ায়, তাদের উপর বহিরাগত বাহিনি সহ নানা রকম চাপ এবং নির্যাতন করছে অনেক দিন থেকে। তারা জানিয়েছেন তার সুষ্টু বিচার দাবি জানিয়েছেন।

Logo-orginal