, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

admin admin

পালিয়েছে ভয়ংকর খুনি ওসি প্রদীপ

প্রকাশ: ২০২০-০৮-০৬ ০৮:৫১:৩১ || আপডেট: ২০২০-০৮-০৬ ০৮:৫২:৫১

Spread the love

সেনাবাহিনীর মেজর (অব:) সিনহা হত্যা মামলার আসামী টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাস পালিয়ে গেছে! তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ওসি প্রদীপ কোথায় আছে সে ব্যাপারে কোন তথ্য কক্সবাজার পুলিশের কাছে নেই! ওসি প্রদীপ নিখোঁজ হওয়ার ঘটনায় খোদ পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। নানা গুঞ্জন, গুজব ডালপালা মেলছে।

গতকাল বুধবার রাত থেকে ওসি প্রদীপ পালিয়েছে, এমন নিউজ ও সোশ্যাল পোস্টে তোলপাড় চলছে দেশব্যাপী।

এইদিকে টেকনাফ থানা ও কক্সবাজার জেলা পুলিশের সুত্রে স্থানীয় গণমাধ্যমে বেশ ফলাও করে ওসি প্রদীপের
বিষয়ে নিয়মিত সংবাদ প্রকাশিত হচ্ছে।

তবে ওসি প্রদীপ পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেনি পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। তিনি সাংবাদিকদের বলেছেন, ‘টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার গতকাল সকালে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে একটি সাধারণ ডায়েরি করে থানা থেকে বের হয়ে যান।’

উল্লেখ, বুধবার দুপুরে ওসি প্রদীপ কুমার দাস ও পরির্দশক লিয়াকত আলীসহ ৯ পুলিশকে আসামী করে হত্যা মামলা দায়ের করে নিহত রাশেদ সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস । মামলাটি আমলে নিয়ে বিচারক তামান্না ফারাহ টেকনাফ থানাকে অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় র‌্যাবকে। এরপর পর টেকনাফ থানার ওসি প্রদীপকে প্রত্যাহারে ঘোষণা দেয় পুলিশ সুপার। কিন্ত তার অবস্থান জানেন না তিনি!

প্রশ্ন ওঠেছে, ওসি প্রদীপ কুমার দাস অসুস্থতার ডায়েরি লিখে কোন হাসপাতালে ভর্তি না হয়ে কীভাবে পালিয়ে গেল ? কে তাকে পালিয়ে যাওয়ার জন্য সহায়তা করেছিল? প্রদীপের বিরুদ্ধে মামলা হতে পারে এমন তথ্য কী আগেই জেনে গিয়েছিল ভয়ঙ্কর কিলার ওসি খ্যাত প্রদীপ কুমার দাস?

Logo-orginal