, বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০

Avatar admin

RTM লাইভ অনুষ্ঠানঃ রাজনীতি আর দলাদলি বাদ দিয়ে প্রবাসীদের জন্য কাজ করার আহবান

প্রকাশ: ২০২০-০৮-৩০ ১৪:৫৪:০৭ || আপডেট: ২০২০-০৮-৩০ ১৪:৫৪:০৯

Spread the love

আরটিএম প্রবাসী ডেস্কঃ প্রবাসে রাজনীতি আর দলাদলি বাদ দিয়ে করোনা মহামারীতে নানান কষ্টে থাকা রেমিটেন্স যোদ্ধাদের দুর্দশা লাঘবে কাজ করতে হবে, মধ্যপ্রাচ্যে প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে আরটিএমের লাইভ অনুষ্ঠানে অতিথিরা এই মন্তব্য করেন ।

শনিবার (২৯ আগস্ট) মধ্যপ্রাচ্য সময রাত ৯ টায় আরটিএমের নিয়মিত আয়োজন “নানান সমস্যায় প্রবাসীরা’ শীর্ষক লাইভ অনুষ্ঠিত হয় ।

আরটিএমের নির্বাহী পরিচালক ও অনলাইন এক্টিভিটিস ফোরাম মিডলইস্ট – OAFM এর আহবায়ক আবুল কাশেমের সঞ্চালনায় অতিথি হিসেবে গুরুত্বপুর্ণ আলোচনা করেন কাতারের বিশিষ্ট লেখক, সাংবাদিক ও বাংলাদেশ কমিনিউটির সেক্রেটারি জনাব নুর মোহাম্মদ নুর, ওমানের বিশিষ্ট ব্যবসায়ী কিং জালান কেম্পানির চেয়ারম্যান জনাব আবদুল মান্নান ।এবং কুয়েতের চট্টগ্রাম সমিতি ও এলডিপির সভাপতি জনাব জাফর আহমদ ।

করোনা কালে দেশে আটকা পড়া প্রবাসীদের প্রতি সরকারের সুদৃষ্টি কামনা করে অতিথিরা মধ্যপ্রাচ্য প্রবাসীদের নানা সমস্যা নিয়ে আলেকপাত করেন ।

রেমিটেন্স য়োদ্ধাদের বিভিন্ন সমস্যা সমাধানে সকল প্রবাসীদের ঐক্যবদ্ধ হয়ে আধিকার আদায় করতে কাজ করার আহবান জানান অতিথিরা ।

উল্লেখ্য, গতরাতে অনুষ্ঠান চলাকালীন সময়ে ওমানের অতিথি জনাব আবদুল মান্নানের খালাম্মা’র ইন্তেকালের খবর আসে, (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন )

অনুষ্ঠানের অতিথিবৃন্দ ও আরটিএম কতৃপক্ষ শোক প্রকাশ করে মরহুমার মাগফেরাতের জন্য দোযা করেন ।

Logo-orginal