, রোববার, ২৫ অক্টোবর ২০২০

Avatar admin

আল্লামা আহমদ শফীর জানাজা শনিবার দুপুর ২টায় হাটহাজারী মাদরাসায়

প্রকাশ: ২০২০-০৯-১৯ ০০:৪৭:৫২ || আপডেট: ২০২০-০৯-১৯ ০০:৪৭:৫৪

Spread the love

হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার জানাজা শনিবার দুপুর ২টায় চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

শুক্রবার রাতে রাজধানীর আসগর আলী হাসপাতালে সাংবাদিকদের এ কথা জানান তার ছেলে মাওলানা আনাস মাদানী।

হেফাজত নেতৃবৃন্দ জানান, শনিবার দুপুর ২টায় জানাজা শেষে তাকে হাটহাজারী মাদরাসা প্রাঙ্গনের করবস্থানে তার দাফন সম্পন্ন হবে।

রাতে ফরিদাবাদ মাদরাসায় গোসল-কাফন শেষে লাশ নিয়ে হাটহাজারীর উদ্দেশ্যে রওয়ানা হবে। ফজর নামাজের পর থেকে জোহর পর্যন্ত হাটহাজারী মাদরাসায় সকলের দেখার জন্য রাখা হবে। জানাজা শেষে মাদরাসা ক্যাম্পাসের অভ্যন্তরে বায়তুল আতিক জামে মসজিদের সামনের কবরস্থানে লাশ দাফন করা হবে।

উল্লেখ্য, আহমদ শফী বার্ধক্যজনিত কারণে শুক্রবার সন্ধ্যায় রাজধানীর আসগর আলী হাসপাতালে মৃত্যুবরণ করেন। শুক্রবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে তাকে ঢাকার আজগর আলী হাসপাতালে আনা হলে সেখানে ৬টা ২০ মিনিটে তিনি ইন্তেকাল করেন।

এর আগে হাটহাজারি মাদরাসায় ছাত্রদের আন্দোলনের মুখে বৃহস্পতিবার রাতে মহাপরিচালকের পদ থেকে পদত্যাগ করেন তিনি। পরে শারীরিক সমস্যার কারণে তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল তিনটার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়।

তার মৃত্যুতে দেশে শোকের ছায়া নেমে আসে। #নয়া দিগন্ত।

Logo-orginal