, রোববার, ২৫ অক্টোবর ২০২০

Avatar admin

আল্লামা শফীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ জামায়াতে ইসলামীর

প্রকাশ: ২০২০-০৯-১৯ ১০:২৫:০৫ || আপডেট: ২০২০-০৯-১৯ ১০:২৭:১১

Spread the love

হেফাযতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ
হাটহাজারী দারুল উলূম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহাপরিচালক, হেফাযতে ইসলাম বাংলাদেশ-এর আমীর ও বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর সভাপতি আল্লামা শাহ আহমদ শফীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ১৮ সেপ্টেম্বর ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, শুক্রবার বিকেলে উন্নত চিকিৎসার জন্য হেফাযতে ইসলামের আমীর খ্যাতিমান আলেমে দ্বীন আল্লামা শাহ আহমদ শফীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার একটি হাসপাতালে আনা হলে সেখানে তিনি ১৮ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ২০ মিনিটে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

শোকবাণীতে তিনি আরো বলেন, আল্লামা শাহ আহমদ শফী ছিলেন আলেম-উলামা ও তৌহিদী জনতার প্রিয় রাহবার। তার ইন্তিকালে দেশের ইসলাম প্রিয় জনতার মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি সারা জীবন ইসলামের খেদমত করে গিয়েছেন। তিনি দেশে ইসলামী শিক্ষার বিস্তার ও প্রসারে বিভিন্ন দাবি-দাওয়া আদায়ের ব্যাপারে মুখ্য ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি বহু আলেমের উস্তাদ। ইলমে দ্বীনের খেদমতের জন্য যুগ যুগ ধরে এ দেশের মানুষ তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার ইন্তিকালে জাতি একজন খ্যাতিমান আলেমে দ্বীনকে হারাল। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে জান্নাতে উচ্চ মাকাম দান করুন। আমি তার শোকাহত পরিবার-পরিজন ও প্রিয়জনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। #প্রেস বিজ্ঞপ্তি ।

Logo-orginal